কারাতে কোচ জুয়েল আর নেই

আগের সংবাদ

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মান্না

পরের সংবাদ

যে কারণে সেলফি তোলেন না এমা ওয়াটসন

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: মে ২৬, ২০২০ , ৯:৫৫ অপরাহ্ণ

এমা ওয়াটসন

হলিউড জগতের জনপ্রিয় মুখ এমা ওয়াটসন। বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন হ্যারিপটার সিনেমা থেকেই। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর রয়েছে আরও কয়েকটি জনপ্রিয় ছবি। রূপ ও সৌন্দর্যের কারণে তার প্রতি ক্রাশ খেয়েছেন বাংলাদেশেও এমন সংখ্যা কম নয়।

তবে অবাক করার বিষয় হচ্ছে এই রূপবতী অভিনেত্রীর রয়েছে আরেকটি ভিন্ন ব্যক্তিত্ব। সব সেলিব্রেটিদের ভক্তরাই চায় প্রিয় মুখের সাথে একটি সেল্ফি তুলতে। সেলেবররাও বঞ্চিত করেন না ভক্তদের। কিন্তু এমা ওয়াটসন একদমই ব্যতিক্রম। সেল্ফি তোলেন না ভক্তদের সাথে।
অবশ্য এর কারণ তিনি নিজেই বলে দিয়েছেন।

একটি সাক্ষাতকারে এমা ওয়াটসন ব্যাখ্যা করেছিলেন, যখন তিনি কোথায় অবস্থান করেন এবং ভক্তদের সাথে ছবি তোলেন, তখন সেই ভক্ত তার সাথে তোলা সেল্ফি তাৎক্ষণিক আপলোড করেন। তখন তার প্রাইভেসি নিয়ে তিনি সঙ্কায় থাকেন। এজন্য তিনি সেল্ফি তোলেন না। যখন তার সাথে তোলা ছবি তাৎক্ষণিক আপলোড করা হয়, ডিজিটাল যুগের এই আপডেট সময়ে তার যথাযথ অবস্থানটি সবাই জানতে পারে।

তিনি বলেন, যদি কেউ আমার ছবি তোলেন এবং এটি পোস্ট করেন, দুই সেকেন্ডের মধ্যে সে অবস্থানটা দেখিয়ে দেয় যার ১০ মিটারের মধ্যে আমি রয়েছি। এবং সে অবস্থানটি চিহ্নিত করা যায়। “সবাই দেখতে পাচ্ছে আমি আমি কার সাথে আছি। আমি ট্র্যাকিংয়ের মাধ্যমে আমার ডাটা সবাইকে দিতেপারি না। “

এমআই