ভ্যাট প্রদানের সময় বাড়ল

আগের সংবাদ

ঘূর্ণিদুর্গত এলাকায় ছুটে গেলেন হুইপ স্বপন

পরের সংবাদ

অসুস্থ জাফরুল্লাহর খোঁজ নিলেন খালেদা জিয়া

প্রকাশিত: মে ২৬, ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২০ , ৮:৪৪ অপরাহ্ণ

কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফল ও ফুল পাঠিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে এগুলো পাঠানো হয় বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
সূত্রটির মতে, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস ও প্রেসউইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার খালেদা জিয়ার পক্ষ থেকে দেওয়া ঈদের শুভেচ্ছা স্বরূপর কিছু ফল এবং এক গুচ্ছ ফুল ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডা. জাফরুল্লাহ চৌধুরীর কার্যালয়ে পৌঁছে দেন।

জানতে চাইলে শামসুদ্দিন দিদার বলেন, হ্যাঁ ঈদের শুভেচ্ছা স্বরূপ কিছু ফল এবং একগুচ্ছ ফুল নিয়ে আমরা এসেছি।

কিছু ফল এবং একগুচ্ছ ফুল

সূত্রমতে, খাবার পাঠানোর আগে ডা. জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে কথা বলার চেষ্টা করেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার বিকেলে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফোন দেন খালেদা জিয়া। কিন্তু ডা. জাফরুল্লাহ চৌধুরী ঘুমিয়ে থাকায় খালেদা জিয়া তার সঙ্গে কথা বলতে পারেন নি। তার পরই খালেদা জিয়ার তিনজন প্রতিনিধি ডা. জাফরুল্লাহ চৌধুরীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের উদ্দেশে রওনা দেন।

ধানমন্ডি পৌঁছানোর পর সন্ধ্যা সাড়ে ৭টায় খালেদা জিয়া এবং ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফোনে সংযুক্ত করে দেন খালেদা জিয়ার প্রতিনিধি দল। তারা দুইজন বেশ কিছু সময় কথা বলেন। পরস্পরের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। একে অপরের কাছে দোয়া চান। অবশেষে দুইজনই দেশবাসীর জন্য দোয়া করেন।

এ প্রসঙ্গে শামসুদ্দিন দিদা বলেন, ‘ঠিক সাড়ে ৭ টায় ম্যাডাম এবং ডা. জাফরুল্লাহ চৌধুরী ফোনো কথা বলেছেন। তারা পরস্পর পরস্পরের স্বাস্থ্যের খোঁজ-খবর নিয়েছেন। একে অপরের জন্য দোয়া করেছেন।’

করোনা পরিস্থিতির মধ্যে গত ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি পেয়ে গুলশানের বাসা ফিরোজায় আছেন খালেদা জিয়া। সেখানে ১৪ দিনের হোম কোয়ারেনটাইন শেষ করে এখন বাসায়-ই অবস্থান করছেন। সোমবার ঈদের দিন দলের শীর্ষ নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন।

একই দিন খবর আসে, করোনা সংকটের মধ্যে নিজের প্রতিষ্ঠানে উদ্ভাবিত কিটের সরকারি অনুমোদনের জন্য দৌড়ঝাঁপ করতে করতে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এখন তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন। তার এই করোনা আক্রান্তের খবর শুনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার বিশেষ খোঁজ-খবর নিচ্ছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘হ্যাঁ, উনি আমার খোঁজ-খবর নিয়েছেন। উনার সঙ্গে ফোনে কথা হয়েছে। উনি লোক পাঠিয়েছিলেন। তারা এসে আমার খোঁজ-খবর নিয়েছেন।’

‘আমার কাছে দেশের মানুষ সবার আগে। সেই দেশবাসী আমার জন্য দোয়া করছে। তাই এখন পর্যন্ত আমি ভালোই আছি। আমার জন্য দোয়া কর’— বলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়