ঈদে ঢাকায় আ. লীগের অধিকাংশ নেতা

আগের সংবাদ

করোনায় তারকাদের ঈদ

পরের সংবাদ

৪০ ঘণ্টা না খেয়ে থাকেন এলি গোল্ডিং

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০২০ , ১:২৪ অপরাহ্ণ

বাড়াতে বাড়াতে এখন পৌঁছে গেছেন ৪০ ঘণ্টায়, শুরু করেছিলেন ১২ ঘণ্টা দিয়ে। এই ৪০ ঘণ্টায় তিনি কিছু খান না। চিবোন না এক টুকরো খাবার। কেবল পানি আর অন্য কোনো পানীয় এই ৪০ ঘণ্টায় তার সঙ্গী। উপবাসের প্রথম দিনে থাকে চা, কফিও। অবশ্য ৪০ ঘণ্টার এই উপবাসের আগের দিন এবং পরের দিন স্বাস্থ্যকর খাবার খান তিনি।

চিকিৎসক বন্ধুর পরামর্শ নিয়েই তিনি এটা করেন। জনপ্রিয় ব্রিটিশ গায়িকা এলি গোল্ডিং সম্প্রতি তার এই উপবাসের কথা সামনে আনলেন। জানালেন এই উপবাস অস্বাস্থ্যকর নয়। বরং স্বাস্থ্যকর। তবে তিনি এও জানিয়েছেন এটা তাদের জন্যই ভাল যাদের ডায়াবেটিস বা এমন কোনও রোগ নেই। কিন্তু কেন এমন কঠিন উপবাস? ৩৩ বছরের এলি জানিয়েছেন, সবই ফিগার ধরে রাখতে করা। শরীরকে সুন্দর রাখতেই তিনি এই উপবাসের পদ্ধতি শুরু করেছেন। এতে তার ফিগার সুন্দর থাকে।

এলি আরো জানান, শুধু ফিগার ভাল রাখাই নয়, মাঝেমধ্যে পাকস্থলীকে এমন হালকা রাখলে তা শরীরের পক্ষে ভালো। ব্রিটিশ গায়িকা হিসাবে এলি যথেষ্ট জনপ্রিয় মুখ। তার সৌন্দর্য নিয়েও আলোচনার শেষ নেই। সুন্দরী এই গায়িকা যখনই স্টেজে আসেন হাজার হাজার করতালি গুঞ্জরিত হতে থাকে। চলতি বছরের ফেব্রুয়ারিতেই তার একটি বিতর্কিত ছবি ইন্টারনেটে হুলস্থূল ফেলে দিয়েছিল। কারণ সেই ছবিতে স্বচ্ছ অন্তর্বাস পড়েছিলেন তিনি। শরীরের সব কিছুই বোঝা যাচ্ছিলো তার।

এমএইচ