বায়তুল মোকাররমে ঈদের জামাত অনুষ্ঠিত

আগের সংবাদ

কলাপাড়ায় আগুনে বিবর্ণ খুশির ঈদ 

পরের সংবাদ

কল্যাণপুরে দুই প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৩

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০২০ , ১০:০৯ পূর্বাহ্ণ

রাজধানীর দারুস সালাম থানার কল্যাণপুর এলাকায় দুই প্রাইভেট কারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার (২৪ মে) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নামপরিচয় জানা যায়নি। লাশ তিনটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তায় পূর্ব পাশে একটি প্রাইভেটকার বিকল হয়ে যায়। ওই প্রাইভেটকারের চালক দুইজন পথচারীর সহায়তায় গাড়িটি সরিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন। এসময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ওই প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে যারা ধাক্কা দিচ্ছিলেন তারা এবং ওই নষ্ট প্রাইভেটকারকার চালক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।
নিহতের নামপরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনার পর ধাক্কা দেয়া প্রাইভেটকারের চালকসহ আহত দুই যাত্রীকে পুলিশ হেফাজতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ডিসি