৪০ ঘণ্টা না খেয়ে থাকেন এলি গোল্ডিং

আগের সংবাদ

করোনায় মৃত্যু ছাড়ালো ৫শ, শনাক্ত রেকর্ড রোগী

পরের সংবাদ

করোনায় তারকাদের ঈদ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০২০ , ২:১৯ অপরাহ্ণ

সবকিছু ফিকে করে দিলো করোনা। করোনার ত্রাসে পুরো দেশ কাঁপছে। আক্রান্তের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। করোনার সংক্রমণ থামাতে সাধারণ ছুটির ঘোষণা দিয়েছে সরকার। আর এই করোনাকালেই শুরু হলো রমজান মাস। পুরো মাস জুড়েই ঘরেই অবস্থান নিয়েছিল তারকারা। যাননি ঘরের বাইরে। করেননি শুটিং। এবার ঈদ কাটছে ঘরে বসে।

জিয়াউল ফারুক অপূর্ব
এখন তো সবার মাঝেই একটা ভয় কাজ করছে। চাপা আতঙ্ক রয়েছে। ঈদ মানে খুশি। কিন্তু সেই খুশি কি সবার মনে এখন আছে? একটা ভয় চেপে আছে মাথার উপর। আসলে এটা আমাদের নতুন একটা অভিজ্ঞতা সবার জন্যই। এবার বাসাতেই আছি। আমিও কোথাও যাবো না। বন্ধুদের সাথে দেখা হবে না। আসলে ঈদটা ঈদ মনে হচ্ছে না।

জায়েদ খান
এবারে ঈদ মনে হচ্ছে না। নতুন কোনো জামা কাপড় নেইনি। বাসায় নামাজ পড়লাম। আমি এই প্রথম বাবা মা ছাড়া ঈদ করছি। সব কিছু মিলিয়ে ঈদটা আমার কাছে নিরানন্দের।

চম্পা
কিছুই করার নেই। ঘরের মধ্যেই বসে আছি। কোথাও যাবো না। অনেকদিন ধরেই আমিও কোথাও যাইনি। আমার বাসায় কেউ আসেনি লকডাউন মানুষের জীবন বিপর্যয় এই মুহূর্তে কি আনন্দ ভালো লাগে।পরিবারের সাথেই ঈদ কাটছে।

আমিন খান
রমজান মাসে যে রান্না করা শিখছি সকাল বেলা থেকেই সেটা শুরু করেছি (হাসি দিয়ে)। নামাজ পড়লাম। সারাদিন থাকবো বাসাতেই। পরিবারের সাথেই কাটবে এবারের ঈদ আমার। আমার বাচ্চা ভালো বলছে যে, আমার বেডরুম তুমি এসো তোমার বেডরুমে আমি যাবো। এভাবেই দুষ্টমি আর আড্ডাতে কেটে যাচ্ছে ঈদ আমাদের।

পূর্ণিমা
মানুষের মনে ঈদের সেই আমেজটা নেই। সারা পৃথিবীরই একই অবস্থা। এবারের ঈদ চার দেয়ালের মধ্যে পরিবারকে নিয়ে ঈদ কাটবে। বিশেষ কোনো আয়োজন নেই। সবাইকে বলবো ঘরেই থাকুন, পরিবারের সাথে থাকুন।

এসআর