×

খেলা

সানিয়ার শংকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২০, ০৭:২০ পিএম

সানিয়ার শংকা

টেনিস তারকা সানিয়া মির্জা

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা শংকা প্রকাশ করেছেন তার পুত্র ইজহান বাবা শোয়েবকে দেখতে পাবে কিনা। করোনায় লকডাউনের কারণে ছেলে ইজহানকে নিয়ে হায়দরাবাদে গৃহবন্দি রয়েছেন সানিয়া। আর শোয়েব ঘরবন্দি আছেন শিয়ালকোটে।স্বাভাবিকভাবেই ছেলে ফের কবে বাবাকে দেখতে পাবে তা নিয়ে উদ্বিগ্ন মা।

সম্প্রতি ফেসবুক লাইভে এ সঙ্কটময় পরিস্থিতি নিয়ে দুঃশ্চিন্তা প্রকাশ করেন সানিয়া। তিনি বলেন, শোয়েব পাকিস্তানে আটকে পড়েছে আর আমি ভারতে। লকডাউনের সঙ্গে ডিল করা খুবই কঠিন হয়ে উঠছে। কারণ, আমাদের ছোট একটি সন্তান আছে। আমি জানি না, ইজহান কবে আবার বাবাকে সামনাসামনি দেখার সুযোগ পাবে

হায়দরাবাদি কন্যা বলেন, আমি ও শোয়েব-দুজনই খুব বাস্তববাদী। তার মা পাকিস্তানে একা থাকেন। উনার বয়স ৬৫ বছর। তাই এসময়ে সেদেশেই ওর থাকাটা স্বাভাবিক। শুধু প্রার্থনা করছি, এই সংকট থেকে যেন আমরা সুস্থভাবে বেরিয়ে আসতে পারি।

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারত-পাকিস্তানেও জেঁকে বসেছে প্রানঘাতী এ ভাইরাস। এ রোগের সংক্রমণ কমাতে দুই দেশেই চলছে লকডাউন। স্বভাবতই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ফলে ইজহানকে নিয়ে শোয়েবের সঙ্গে দেখা করতে পারছেন না সানিয়া। এমন দুঃসময়ে চরম আশঙ্কায় দিন কাটাচ্ছেন তিনি। সেটা তার কণ্ঠেই শোনা গেল ভারি গলায়। ইজহান আর কোনও দিন শোয়েবকে দেখতে পাবে কি না জানি না!

১০ বছর হয় পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন ভারতের এই টেনিস সুন্দরী। ২০১৮ সালে সেলেব্রেটি এ দম্পতির ঘর আলো করে এসেছে এক ছেলে সন্তানও-ইজহান। এখন একসঙ্গে মধুর সময় কাটানোর কথা তাদের। কিন্তু বাদ সেধেছে সর্বনাশা করোনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App