×

জাতীয়

ফায়ার সার্ভিসের ৭৯ জন সদস্য করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২০, ০৪:৪৬ পিএম

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মোট ৭৯ জন কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৯ জন সুস্থ হয়েছেন। বাকি ৭০ জনকে কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর মো. শাহজাহান শিকদার জানান, করোনা আক্রান্তদের মধ্যে ১৪ জন সদর দপ্তর সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের, ২০ জন তেজগাঁও ফায়ার স্টেশনের, ৪ জন অধিদপ্তরের অফিস শাখার, ৮ জন সদরঘাট ফায়ার স্টেশনের, ৮ জন হাজারীবাগ ফায়ার স্টেশনের, ৬ জন ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের, ২ ডি.ই.পি.জেট ফায়ার স্টেশনের (সাভার), ৭ জন সাভার ফায়ার স্টেশনের, ১ জন লালবাগ ফায়ার স্টেশনের, ১ জন মোহাম্মদপুর ফায়ার স্টেশনের, ২ মানিকগঞ্জ ফায়ার স্টেশনের, চট্টগ্রাম লামার ফায়ার স্টেশনের ৪ জন ও ২ জন পোস্তগোলা ফায়ার স্টেশনের কর্মী।

আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিস সেন্টার, নারায়ণগঞ্জ, রূপগঞ্জের ইউসুফগঞ্জ স্কুল, বায়েজিদ ফায়ার স্টেশন, চট্টগ্রাম ও সদরঘাট ফায়ার স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে এবং ১ জনকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, করোনা আক্রান্তদের সকলেই এখনো ভালো আছেন। এদের মধ্যে ৯ জনের পর পর দুইবার নমুনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে। সদরঘাট ফায়ার স্টেশনের ৮ জনের মধ্যে ৭ জন সুস্থ ও পোস্তগোলা ফায়ার স্টেশনের ২ জনই সুস্থ আছেন। আক্রান্ত অন্যদের ওপর নিবিড়ভাবে নজর রাখা হচ্ছে ও স্বাস্থ্যের উন্নতি না হলে বা অবনতি হলে প্রয়োজনে তাদের আইসোলেশনে রাখা হবে বা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App