×

জাতীয়

করোনাকে জয় করলেন এমপি শহিদুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২০, ০১:৪৮ পিএম

করোনাকে জয় করলেন এমপি শহিদুজ্জামান

এমপি শহিদুজ্জামান

করোনাকে জয় করে এখন পুরোপুরি সুস্থ সাবেক হুইপ ও এমপি শহিদুজ্জামান সরকার। তিনিই ছিলেন দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত সংসদ সদস্য। বর্তমানে শহিদুজ্জামান সরকার পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন বলে রবিবার (২৪ মে) তার পারিবারিক সূত্র ও তার একান্ত সচিব (পিএস) নুরুল আবছার কাজল নিশ্চিত করেছেন।

করোনা নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন তার একান্ত সচিব (পিএস) নুরুল আবছার কাজল বলেন, স্যারের তৃতীয় রিপোর্টটিও নেগেটিভ আসছে। স্যার এখন পুরোপুরি সুস্থ।

এর আগে ৩০ এপ্রিল জ্বর, সর্দি কাশিসহ করোনার কিছু সিনটম পাওয়া গেলে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন ১ মে তাকে জানিয়ে দেয়া হয় তিনি করোনা পজেটিভ। এতদিন তিনি ন্যাম ফ্ল্যাটে আইসোলেশনে ছিলেন। বাসায় বসে চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি চিকিৎসা নেন। তিনিই ছিলেন, প্রথম করোনা আক্রান্ত এমপি।

শনিবার (২৩ মে) নওগাঁ-২ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ শহিদুজ্জামান সরকার এর করোনার তৃতীয় রিপোর্ট নেগেটিভ আসে। এরমধ্য দিয়ে তিনি পুরোপুরি করোনামুক্ত হলেন বলে তার চিকিৎসক জানিয়েছেন। এর আগেও গত ১৬ মে প্রথম রিপোর্ট নেগেটিভ আসে তার।

শহিদুজ্জামান সরকার বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এই আইন প্রণেতার বয়স ৬৫ বছর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App