করোনায় ঘরে থাকা ও ইম্যুনিটি দর্শনের যৌক্তিকতা

আগের সংবাদ

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে স্পিকারের শোক

পরের সংবাদ

‘ফেভিকল সে’ গানের শুটিংএ যা করেছিলেন কারিনা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৪, ২০২০ , ১১:৩৮ অপরাহ্ণ

স্টাইল হোক বা অভিনয়, কোনো ক্ষেত্রেই ভাইরাল হতে খুব বেশি সময় নেন না করিনা কাপুর। তাঁর এক থ্রোব্যাক ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ ঘোরাফেরা করছে। এই ভিডিওটি সলমান খানের ছবি ‘দবাং ২’-এর শুটিং সেটের। এই ছবিতে অভিনেত্রী করিনাকে এক আইটেম সং-এ দেখা গিয়েছে। ‘ফেভিকল সে’ কথাটা শুনলেই বোধহয় সবটা স্পষ্ট হয়ে যাবে আপনার কাছে। এই গানটির মেকিং ভিডিও এখন সামাজিক মাধ্যমে খুবই জনপ্রিয়। এই ভিডিওটি কারিনা কাপুর নিজে তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে দেয়ার সঙ্গে সঙ্গে প্রায় দেড় লাখের কাছে ভিউজ হয়। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সলমান খান অভিনীত ‘দবাং ২’ ছবিটি। এই ছবিতে আইটেম গার্ল হিসাবেও কীভাবে জনপ্রিয়তা লাভ করা যায় তা দেখিয়ে দিয়েছিলেন কারিনা। সম্প্রতি করিনা ও তাঁর বন্ধু অমৃত অরোরার ব্যায়ামের একটি ভিডিও খুবই ভাইরাল হয়।

ইনস্টাগ্রামে কারিনার লক্ষাধিক ফলোয়ার্স আছে, তার থেকে নিশ্চয়ই বুঝতে পারছেন তাঁর জনপ্রিয়তা কতখানি। প্রায়ই অভিনেত্রীকে সামাজিক মাধ্যমে বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করতে দেখা যায়।

প্রসঙ্গত, খুব শীঘ্রই কারিনাকে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’-তে দেখা যাবে। এছাড়া সম্প্রতি তাঁকে ‘ইংরেজি মিডিয়াম’-এও দেখা গিয়েছিল। এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান।

এমএইচ