পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে সহায়তা

আগের সংবাদ

আপনার সুরক্ষা আপনার হাতে

পরের সংবাদ

করোনাযোদ্ধাদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৪, ২০২০ , ৭:৪৭ অপরাহ্ণ

করোনা আক্রান্ত রোগীদের যারা সামনে থেকে সেবা দিয়ে যাচ্ছেন সেই সব সম্মুকযোদ্ধা চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেই সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ, বিজিবি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সশস্ত্রবাহিনীর সদস্য এবং কেন্দ্রীয় ও মাঠ প্রশাসনের কর্মকর্তাদের। যারা জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণসামগ্রী বিতরণসহ সরকারের নানা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। অনেকক্ষেত্রে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির দাফন ও সৎকারের ব্যবস্থাও তাদের করতে হচ্ছে।

সংক্রমণের ঝুঁকি উপেক্ষা করে করোনা পরিস্থিতি তুলে ধরা ও মানুষকে সচেতন করতে সহায়তা করা সংবাদকর্মীদেরও শুভেচ্ছা ও ধন্যবাদ জানালেন। প্রধানমন্ত্রী বলেন, এসব কাজ করতে গিয়ে আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য, ডাক্তার ও স্বাস্থ্যকর্মী, প্রশাসনের উল্লেখযোগ্য সংখ্যক কর্মকর্তা, ব্যাংক কর্মী এবং সংবাদকর্মী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, বেশ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্যকর্মী, পুলিশ ও আনসার বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা এবং ব্যাংক ও সংবাদকর্মী ইতোমধ্যে মারা গেছেন। আমি তাদের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এনএম