×

রাজনীতি

যুব মৈত্রীর উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২০, ০৭:১৫ পিএম

যুব মৈত্রীর উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

ঈদসামগ্রী

বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আজ শনিবার (২৩ মে) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় চত্বরে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অবস্থানরত সুবিধাবঞ্চিত সংগঠনের সক্রিয় নেতৃবৃন্দের ইউনিটের প্রতিনিধিদের হাতে ঈদ খাদ্য সামগ্রীসহ দুই শতাধিক প্যাকেট তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, সহ-সভাপতি মাহবুব আলম চৌধুরী জনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, প্রচার সম্পাদক এম এম মিলটন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আশা মনি প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান করোনাকালে সরকার যেভাবে করোনা মোকাবিলা ও খাদ্য সরবরাহের প্রচেষ্টা চালাচ্ছেন যা যথেষ্ট হলেও সম্পূর্ণ নয়। এটাও সত্য শুধু সরকারের একার পক্ষেই এই মহামারি মোকাবেলা করা সম্ভব নয়। কিন্তু আমরা লক্ষ্য করছি শাসক দল তৃণমূল থেকে উচ্চতর আমলাতান্ত্রিকতার মধ্য দিয়ে এই পরিস্থিতির হাত থেকে মুক্তি পেতে চায়। জনগণের সংকট জনগণকে নিয়েই মোকাবেলা করাই হচ্ছে রাজনৈতিক দলের প্রধান কাজ। সেই কাজ থেকে সরে এসে আমলা নির্ভরতা আমাদের কোথায় নিয়ে দাঁড়াবে তা এখনই ভাবতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App