×

সারাদেশ

করোনায় এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্যের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২০, ০১:০১ এএম

করোনায় এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্যের মৃত্যু

মোরশেদুল আলম

এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে শুক্রবার (২২ মে) রাতে তার মৃত্যু হয়।

তার বয়স হয়েছিল ৬২ বছর। এস আলম গ্রুপের পাশাপাশি তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালকও ছিলেন। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বিষয়টি নিশ্চিত করেন।

করোনা শনাক্ত হওয়ার পর থেকে মোরশেদুল আলম তার অন্য চার ভাইয়ের সঙ্গে নগরীর সুগন্ধার বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তবে বৃহস্পতিবার (২১ মে) বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ ওয়ার্ডে আগে থেকেই এস আলম পরিবারের আরেক সদস্য রাশেদুল আলম চিকিৎসাধীন ছিলেন।

তবে আইসিইউ ওয়ার্ডের দশটি শয্যার সবকটিই পূর্ণ থাকায় গুরুতর অসুস্থ মোরশেদুলকে সেখানে ভর্তি করা যাচ্ছিল না। তবে অপর ভাই রাশেদুল আলমের শারীরিক অবস্থার তুলনামূলক উন্নতি হওয়ায় তাকে আইসিইউ ওয়ার্ড থেকে সরিয়ে সেখানে মুমূর্ষু অবস্থায় বড় ভাই মোরশেদুলকে ভর্তি করা হয়।

এর আগে গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের ৬ সদস্য করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। তারা চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর সড়কে বসবাস করেন। রাতেই ওই ভবনটি লকডাউন করে দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App