আবারও পেছাল বিএনপির পুনর্গঠন কার্যক্রম

আগের সংবাদ

মরুভূমির বুকে তানজীব-পূজার ‘ফানুস’

পরের সংবাদ

রাঙ্গামাটিতে দুস্থদের জন্য এক মিনিটের বাজার

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: মে ২২, ২০২০ , ৮:৪৬ অপরাহ্ণ

বর্তমান করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে রাঙ্গামাটি পৌর এলাকা ও সদর উপজেরার দুস্থ ও অসহায়দের জন্য “এক মিনিটের বাজার” নামক ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন করেছে রাঙ্গামাটির রিজিয়ন।
জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়ার নির্দেশনায় এবং কমান্ডার ৩০৫ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার রাঙ্গামাটি রিজিয়ন এর সার্বিক তত্বাবধানে আজ সকালে রাঙ্গামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে মাঠে এই ব্যতিক্রমধর্মী বাজারটি পরিচালিত হয় রাঙ্গামাটি রিজিয়নের সেনা সদস্যরা। আজ সকালে রাঙ্গামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে এই কর্মসূচীর উদ্বোধন করেন রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান, পিএসসি।

করোনা দূর্ভোগের সময় রাঙ্গামাটি সেনাবাহিনী রাঙ্গামাটি মানুষের প্রতিনিয়ত ত্রাণ সহায়তা প্রদান করছে। দূর্যোগের এই দিনে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী পেয়ে অত্যন্ত খুশী স্থানীয়রা। ১ মিনিটের এই বাজারে চাল, ডাল, লবন, দুধ, সেমাই, শাড়ি, লুঙ্গি, লবন, তেল সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী রাখা হয়।

রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান, পিএসসি, জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে ধর্ম-বর্ণের ভেদাভেদ ভুলে এলাকার হতদরিদ্র ও অসহায় জনসাধারণের পাশে দাঁড়ানোর চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। রাঙ্গামাটি সেনা বানিহী রাঙ্গামাটি জেলায় অপারেশন উত্তোরনের পাশাপাশি জেলা করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা পৌছে দিচ্ছে।

এর আগে সেনা সদস্যদের মাধ্যমে পুরো বাজার এলাকা জীবানুমুক্ত করার পর নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে আলাদা ভাবে টেবিলে সকল পণ্য সামগ্রী সাজিয়ে রাখা হয়। গ্রহিতারা সামাজিক দূরত্ব বজায় রেখে সল্পতম সময়ে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সংগ্রহ করে প্রতিটি পরিবার।

ডিসি