×

খেলা

ছেলের চুল কাটলেন শচিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২০, ০৬:২৮ পিএম

ছেলের চুল কাটলেন শচিন

সাবেক তারকা ক্রিকেটার শচিন তার ছেলের চুল কেটে দিচ্ছেন।

করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে আছে বিশ্ব। ভয়ঙ্কর এই ভাইরাসের সংক্রমণ রোধে সবাই এখন ঘরবন্দি। তবে করোনার সুবাদে ক্রীড়াবিদরা তাদের পরিবারকে সময় দিতে পারছেন। আর এর সুবাদে প্রায় প্রতিদিনই নতুন নতুন অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন তারা। এই যেমন ছেলের প্রয়োজনে মঙ্গলবার নাপিত হয়ে গেলেন ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচিন টেন্ডুলকার। সে ছবিও তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

করোনাভাইরাসের লকডাউনে ক্রীড়াবিদদের জন্য এক অর্থে ভালোই হয়েছে। বছরজুড়ে খেলাধুলার কারণে ব্যস্ত থাকায় পরিবারকে তেমন সময় দিতে পারেন না তারা। কিন্তু এখন লকডাউনের কারণে দুই মাসের বেশি সময় ধরে ঘরেই পরিবারের সঙ্গে রয়েছেন তারা। তেমনি ভারতের সাবেক তারকা ক্রিকেটার শচিন বেশ মজা করেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

এমনকি করোনার কারণে সবকিছু বন্ধ থাকায় বাধ্য হয়েই নিজের ছেলে জুনিয়র ক্রিকেটার অর্জুন টেন্ডুলকারের মাথার চুল কেটে দিয়েছেন শচিন। এ কাজে তাকে সাহায্য করেছে অর্জুনের বড় বোন সারা টেন্ডুলকার। যাকে কিনা সহকারী নাপিত হিসেবে উল্লেখ করেছেন শচিন।

অর্জুনের চুল কেটে দেয়ার ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে শচিন লিখেছেন, ‘একজন বাবা হিসেবে আপনার সবই করতে হবে। সেটা হোক বাচ্চাদের সঙ্গে খেলা, জিম করা কিংবা মাথার চুল কেটে দেয়া। যাই হোক, তোমার চুলের স্টাইলটা কিন্তু সুন্দর হয়েছে অর্জুন। আমার সেলুন সহকারি সারাকে বিশেষ ধন্যবাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App