×

সারাদেশ

ঘূর্ণিঝড় প্রচারণার টিম লিডারের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২০, ০২:৩০ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নে সৈয়দ শাহ-আলম (৬০) পানিতে ডুবে মারা গিয়েছেন। বুধবার (২০ মে) সকালে ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের হাফেজ প্যাদার খালে ডুবে তার মৃত্যু হয়।

ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদার জানান, শাহ-আলম ধানখালী ইউনিয়নের ধানখালী গ্রামের সৈয়দ সোনা মিয়ার ছেলে। তিনি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সিপিপি'র টিম লিডার ছিলেন।

নিজ বাড়ি হতে নৌকাযোগে ৬ নং ওয়ার্ডে যাওয়ার পথে দূর্ঘটনাটি ঘটেছে। তিনি ঘূর্ণিঝড় আম্পানের সতর্কীকরণ প্রচারণা কাজের জন্য বের হয়েছিলেন। এ মন সময় হঠাৎ প্রবলবেগে বাতাস আসলে নৌকাটি পানিতে তলিয়ে যায়। নৌকায় থাকা তার চাচাতো ভাই ও ছেলে র্সাঁতরিয়ে পাড়ে উঠতে সক্ষম হলেও শাহ-আলম পানিতে হারিয়ে যায়। অনেক খোঁজা-খুঁজি করার পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

খালটিতে প্রচুর কচুরিপানা ও তার কাছে প্রচারণার সরঞ্জামাদি থাকায় সে পানিতে হারিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। লাশ সন্ধানের জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মাদ শহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘূর্ণিঝড় প্রচারণা কাজের সময় নৌকা ডুবে তিনি পানির নিচে হারিয়ে যান। লাশ সন্ধানের জন্য বরিশাল হতে ডুবরি দল আনা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App