কলাপাড়ায় ঘূর্ণিঝড় কর্মসূচির কর্মী নিখোঁজ

আগের সংবাদ

ঈদে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

পরের সংবাদ

হুইলচেয়ার ক্রিকেটারদের পাশে মুশফিক

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২০, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ

করোনার ক্রান্তিকালে দেশের ক্রিকেটাররা শুরু থেকেই অসহায় এবং অস্বচ্ছলদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এমনকি সাহায্যের জন্য মাশরাফি, মুশফিক,তামিম ও সাকিবরা নিজেদের খেলার সরঞ্জাম নিলামে তুলতেও দ্বিধাবোধ করেননি। তেমনি এবার মুশফিক দাঁড়ালেন হুইলচেয়ার ক্রিকেটারদের পাশে। টাইগার উইকেটরক্ষক-ব্যাটসম্যান ৫০ জন হুইলচেয়ার ক্রিকেটার কে আর্থিক সহযোগিতা করেছেন। গণমাধ্যমে এখবর নিশ্চিত করেছেন জাতীয় হুইলচেয়ার ক্রিকেট দলের অধিনাক মোহাম্মদ মোহসিন।

তিনি বলেন, ‘আমরা যারা আন্তর্জাতিক ম্যাচ খেলেছি ও জাতীয় দলে আছি এমন ৫০ জনকে মুশফিক ভাই আর্থিক সহায়তা প্রদান করেছেন। সহায়তাটা রাজশাহী, খুলনা, ময়মনসিংহ ও চট্টগ্রাম এই অঞ্চলের প্লেয়াররা পাচ্ছে। গত দুই দিন ধরে পর্যায়ক্রমে দিচ্ছি। রাজশাহী, খুলনা বাকি আছে। কালকের মধ্যে হয়ত তাদের বিকাশ নম্বরে সহযোগিতা পৌঁছে যাবে।

করোনার ক্রান্তিকালে শুরু থেকেই একের পর এক প্রশংসনীয় উদ্যোগ নিয়ে হাজির হচ্ছেন মুশফিক। সহানুভূতিশীল মনোভাব নিয়ে দাঁড়িয়েছেন অসহায় ও অসচ্ছ¡লদের পাশে।

সাধারণের সাহায্যে দিয়ে দিয়েছিলেন নিজের বেতনের অর্ধেক। এরপর নিজ জেলা বগুড়া মেডিকেল কলেজের স্বাস্থ্যকর্মীদের জন্য পাঠিয়েছেন প্রায় ২শ পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার। তার আগে স্থানীয় কাউন্সিললের মারফত অসহায়দের মধ্যে দিয়েছেন আর্থিক সহায়তা। এখানেই শেষ নয়, ক্রিকেট বোর্ডের ৩০ নেট বোলারও তার সহযোগিতা পেয়েছেন। তারপর টেস্টে ইতিহাস গড়া ব্যাট নিলামে বিক্রি করেও সাহায্য করেছেন মুশফিক।

এমএইচ