×

রাজধানী

ভূয়া করোনা সুরক্ষা সামগ্রী-কীট বিক্রি, জরিমানা ১৫ লাক্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২০, ০৯:৫২ পিএম

ভূয়া করোনা সুরক্ষা সামগ্রী-কীট বিক্রি, জরিমানা ১৫ লাক্ষ

জড়িমানা করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

ভূয়া করোনা সুরক্ষা সামগ্রী-কীট বিক্রি, জরিমানা ১৫ লাক্ষ

ভূয়া কীট ও করোনা সুরক্ষা সামগ্রী। ছবি: ভোরের কাগজ।

রাজধানীর পল্টন এলাকায় রেস্টুরেন্টের ভেতর ভূয়া করোনা সুরক্ষা সামগ্রী ও ডেংগুর টেস্টিং কীট বিক্রির অপরাধে সাইফুল নামে এক ব্যবসায়ীকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। র‍্যাব সদরদপ্তরের নিবার্হী ম্যাজিস্ট্রেট পলাশ বসুর নেতৃত্বে মঙ্গলবার (১৯ মে) দুপুরে এ অভিজান চালানো হয়। অভিজানে সহায়তা করে র‍্যাব-৩ ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।

ম্যাজিস্ট্রেট পলাশ বসু জানান, পল্টনে অভিজান চালিয়ে দেখা যায় বৈশাখী নামে রেস্টুরেন্টের ভেতরেই ভূয়া এন-৯৫ মাস্ক, হ্যান্ড সেনিটাইজার ও অনুমোদনহীন ডেঙ্গু টেস্টিং কিটসহ বিভিন্ন মেডিকেল সরঞ্জাম বিক্রি করা হচ্ছে।

[caption id="attachment_221479" align="alignnone" width="960"] ভূয়া কীট ও করোনা সুরক্ষা সামগ্রী। ছবি: ভোরের কাগজ।[/caption]

আরো জানা যায়, করোনায় বৈশাখী রেস্তোরাঁয় ব্যবসা না থাকায় ড্রাগ লাইসেন্স ছাড়াই সেখানে সাময়িক সময়ের জন্য বৈশাখী সার্জিক্যাল স্টোর খুলে বসে তারা। তাই এ অপরাধে বৈশাখী সার্জিক্যালের মালিক সাইফুলকে ১৫ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।

এছাড়াও সে সময় আমির হোসেন নামে এক দালালকেও ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App