×

খেলা

তামিমের আজকের অতিথি ওয়াসিম আকরাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২০, ০৬:৩৭ পিএম

তামিমের আজকের অতিথি ওয়াসিম আকরাম

তামিম-ওয়াসিম আকরাম

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আড্ডা শেষে তামিম আরেকটি চমক দিয়েছেন। জানিয়েছেন আজকের (১৯ মে) অতিথি হয়ে থাকছেন পাকিস্তানের কিংবদন্তি ওয়াসিম আকরাম। সাথে আরো থাকছেন বাংলাদেশের তিন প্রাক্তন ক্রিকেটার আকরাম খান, মিনহাজুল আবেদীন নান্নু ও খালেদ মাসুদ পাইলট। রাত সাড়ে দশটায় লাইভ আড্ডা শুরু হবে।

করোনাকালে মানুষকে কিছুটা বিনোদিত করতে, আতঙ্ক-ভয় থেকে মুক্ত রাখতে অনলাইনে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ইতিমধ্যে অনেক তারকা-মহাতারকা যোগ দিয়েছেন ‘লাইভ আড্ডা উইথ তামিম’ এর অনুষ্ঠানে। তৃতীয় বিদেশী ক্রিকেটার হিসেবে কোহলি যোগ দিয়েছিলেন তামিমের শো-তে। এর আগে তামিম হাজির করেছেন ভারতের রোহিত শর্মা ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিসকে।

নিজ সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহদের নিয়ে এসেছিলেন ‘উপস্থাপক’ তামিম। যুক্ত করেছেন রুবেল, তাসকিন, লিটন, মুমিনুল, সৌম্য ও তাইজুলকেও। এছাড়া একটি পর্বে নিয়ে এসেছিলেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক নাঈমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন ও নির্বাচক হাবিবুল বাশার সুমনকেও।

ব্যাট হাতে ক্রিকেট মাঠে নিয়মিত ঝড় তোলা তামিম উপস্থাপকের ভূমিকায়ও ঝড় তুলেছেন। গৃহবন্দী মানুষের জীবনে ভিন্নমাত্রা এনে দিতে দেশ-বিদেশের তারকা ক্রিকেটারদের তিনি নিয়ে এসেছেন লাইভ শোতে। যেখানে তার দুর্দান্ত উপস্থাপনা, স্মৃতিচারণ আর রসবোধে অনুষ্ঠান পাচ্ছে ভিন্নমাত্রা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে লাখো ভক্ত মুগ্ধতা নিয়ে দেখছেন সেই আয়োজন।

তামিম জানিয়েছেন, আগামী ২৩মে (শনিবার) তার অনুষ্ঠানের সর্বশেষ পর্ব প্রচারিত হবে। শেষ শো’তে তামিম রাখতে চাইছেন জাতীয় দলের ‘পঞ্চপান্ডব’ খ্যাত মাশরাফি, মুশফিক, সাকিব আর রিয়াদকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App