জেলেদের ৫০ কেজি করে চাল দেয়ার দাবি

আগের সংবাদ

সবাইকে ঈদের শুভেচ্ছা জানালেন কোহলি

পরের সংবাদ

যে কারণে জুভেন্টাসে যাননি হাল্যান্ড

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০২০ , ৬:০২ অপরাহ্ণ

গত জানুয়ারীতে অস্ট্রিয়ান ক্লাব রেড বুল থেকে ১৭ মিলিয়ন ইউরোতে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডে যোগ দেন ফুটবল বিশ্বের নতুন তারকা এরলিং হাল্যান্ড। তবে বরুশিয়ায় যোগ দেয়ার আগে তার সঙ্গে কথাবার্তা চালিয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। কিন্তু জুভেন্টাসের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন হাল্যান্ড। আর হাল্যান্ড কেন জুভেন্টাসের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তা জানিয়েছেন তার এজেন্ট মিনো রাইওলা। ইতালিয়ান রেডিও লা রিপাবলিকার সঙ্গে এক সাক্ষাতকারে কারণটি জানান রাইওলা।

তিনি বলেন, ‘হাল্যান্ড কেন জুভেন্টাসে যোগ দেয়নি? কারণ তারা তাকে মূল দলে না খেলিয়ে অনূর্ধ্ব-২৩ দলে তাকে খেলাতো।’

যেই হাল্যান্ডকে খুব সহজেই জানুয়ারিতে পেতে পারতো জুভেন্টাস ফুটবল বিশ্বে সেই হাল্যান্ডের চাহিদা এখন আকাশচুম্বি। তাকে পেতে বিশাল পরিমাণ অর্থ হাতে নিয়ে এখন ওৎ পেতে বসে আছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদসহ বেশ কয়েকজন ক্লাব। ফলে জানুয়ারীতে পাওয়া সুযোগ কাজে না লাগানোর দুঃখ্যে এখন মরছে জুভেন্টাস।

গত মৌসুমে রেড বুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে বেশ দারুণ পারফরমেন্স দেখান হাল্যান্ড। এরপরই তার দিকে নজর দেয় বেশ কয়েকটি ক্লাব। শেষ পর্যন্ত তিনি নাম লেখান বরুশিয়া ডর্টমুন্ডে। সবমিলিয়ে জার্মান ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ১২টি ম্যাচ খেলে ১৩টি গোল করেছেন তিনি।

এমএইচ