দুস্থ মানুষের পাশে নর্থ-সাউথ ইউনিভারসিটি

আগের সংবাদ

এই সময়ে শ্রীলঙ্কা সিরিজ খেলা কঠিন

পরের সংবাদ

বার্সা ছাড়তে প্রস্তুত রাকিটিচ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ

বড় পরিবর্তনের জন্য এই মৌসুমে শেষে বার্সা ছেড়ে অন্য কোনো ক্লাবে যোগ দেয়ার জন্য প্রস্তুত আছেন বলে জানিয়েছেন ইভান রাকিটিচ। স্প্যানিশ রেডিওর সঙ্গে এক আলাপচারিতায় এমন কথা বলেন রাকিটিচ।

তিনি বলেন, ‘আমি আশা করেছিলাম ক্লাবের পক্ষ থেকে কেউ বলবে রাকিটিচ বার্সাতেই থাকবে। তবে বার্তুমিউ এখনো আমাকে কিছু বলেনি। হয়তো সে আজ আমাকে শুনছে আর আগামীকাল আমাকে কথা বলার জন্য ডাকবে। তবে আমি বড় রকম পরিবর্তনের জন্য সবসময় আমার দরজা খোলা রেখেছি।’

আগামী মৌসুম শেষে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে রাকিটিচের। তবে আগামী মৌসুম শেষে কোনো কিছু না পাওয়ার চেয়ে এই মৌসুম শেষে তাকে বিক্রি করে দেবে বার্সা কর্তৃপক্ষ। ক্লাবের যে ভবিষ্যত পরিকল্পনা রয়েছে সেই পরিকল্পনাতে নেই রাকিটিচ। ২০১৪ সালে স্প্যানিশ জায়ান্টে যোগদান করে মোট ১৩টি শিরোপা জিতেছেন তিনি। কিন্তু বর্তমানে বার্সায় কমে গেছে তার চাহিদা।

বার্সার এই অভিজ্ঞ খেলোয়াড়রকে কেনার জন্য এখন পর্যন্ত অ্যাতলেটিকো মাদ্রিদ, নাপোলি, ভিয়ারিয়াল, সেভিয়া ও জুভেন্টাসের পক্ষ থেকে আগ্রহ প্রকাশ করা হয়েছে। তবে তার দিকে আলাদ করে বিশেষ নজর দিচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহাম ।

এমএইচ