×

খেলা

শেষটাও রাঙ্গাতে চাইছেন চমক দিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২০, ০৯:০১ পিএম

টাইগার ওপেনার তামিম ইকবাল খান ব্যাট হাতে ক্রিকেট মাঠে নিয়মিত ঝড় তোলেন । করোনার কালে নতুন রূপে উপস্থাপকের ভূমিকায়ও ঝড় তুলেছেন বাংলাদেশ জাতীয় দলের এই ওয়ানডে অধিনায়ক। গৃহবন্দী মানুষের জীবনে ভিন্নমাত্রা এনে দিতে দেশ-বিদেশের তারকা ক্রিকেটারদের তিনি নিয়ে এসেছেন লাইভ শোতে। যেখানে তার দুর্দান্ত উপস্থাপনা, স্মৃতিচারণ আর রসবোধে অনুষ্ঠান পাচ্ছে ভিন্নমাত্রা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে লাখো ভক্ত মুগ্ধতা নিয়ে দেখছেন সেই আয়োজন।

এই টাইগার ক্রিকেটার আপাতত শেষ করতে চাইছেন রাত সাড়ে দশটার এই আয়োজন। তামিম জানিয়েছেন, আগামী ২৩মে (শনিবার) তার অনুষ্ঠানের সর্বশেষ পর্ব প্রচারিত হবে। মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, রুবেল হোসেন আর তাসকিন আহমেদদের সঙ্গে তার কথোপকথন বেশ উপভোগ করছিলেন সবাই। দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ ডু প্লেসির সঙ্গেও আড্ডা বেশ জমিয়েছেন।

ভারতের রোহিত শর্মার সঙ্গে তার আলোচনাও বেশ উপভোগ করেছে দর্শকরা। অনেক অজানা কথা উঠে এসেছে তামিম-রোহিতের আড্ডায়। টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভের সঙ্গে তামিমের আড্ডায় যোগ দিয়েছিলেন সৌম্য সরকার, লিটন কুমার দাস ও তাইজুল ইসলাম। এই শো’ও বেশ মজার হয়েছে। সেখানে নিজেদের বদলে যাওয়ার কাহিনী শুনিয়েছেন লিটন ও সৌম্য সরকার।

এবার, শেষটা চমক দিয়ে রাঙ্গাতে চলেছেন উপস্থাপক বনে যাওয়া তামিম ইকবাল। শেষ শো’তে তামিম রাখতে চাইছেন জাতীয় দলের ‘পঞ্চপান্ডব’ খ্যাত মাশরাফি, মুশফিক, সাকিব আর রিয়াদকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App