×

বিনোদন

গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে মামলার হুমকি অপূর্ব-র!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২০, ১০:২০ পিএম

গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে মামলার হুমকি অপূর্ব-র!

অপূর্ব

স্ত্রী অদিতির শান্তিপূর্ণ সমাধানের ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে ভুল সংবাদ প্রকাশ করলে তাদের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে আইনগত ব্যবস্থা নেয়ার হুমকি দিয়েছেন অভিনেতা অপূর্ব। তিনি ইতোমধ্যে প্রকাশিত কিছু সংবাদের লিংক সংগ্রহও করেছেন।

সোমবার (১৮ মে) গণমাধ্যমকর্মীদের সতর্ক করে এই ব্যবস্থা নেয়ার কথা নিজেই জানান অপূর্ব। সামাজিক মাধ্যমে দেয়া অপূর্ব-র স্ট্যাটাসটি তুলে ধরা হলো:

‘ব্যাক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তীর্যক, মিথ্যা বানোয়াট মন্তব্য করে তাদের কষ্ট বাড়িয়ে দেওয়ার মতো খারাপ কাজগুলো থেকে সবাই বিরত থাকবেন এবং এর মধ্যে রসালো কোনো গল্প তৈরি করে সংবাদ করার চেষ্টা করবেন না, প্লিজ।’

অত্যন্ত সম্মানের সঙ্গে জানাচ্ছি আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধানের মধ্যদিয়ে আমাদের সম্পর্কের আইনগত ভাবে ইতি টেনেছি। কোনো সংবাদ মাধ্যম এই ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোনো ধরনের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে আইনগত ব্যবস্থা নিব। অলরেডি প্রকাশিত কিছু সংবাদের লিংক আমি সংগ্রহ করেছি। আমি অদিতিকে সম্মান করি এবং আজীবন করবো। সুতরাং কোনভাবেই অদিতিকে অসম্মান করে তার পাশে অন্য কারো নাম আমি সহ্য করবো না। ভুলে যাবেন না অদিতি এখনো আইনগত ভাবে আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।

অপূর্ব-অদিতির বনিবনা না হওয়ায় তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল রবিবার (১৭ মে)। ৯ বছরের সংসারে আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App