×

রাজধানী

জুয়ার আসর থেকে পালাতে গিয়ে মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২০, ১১:২৬ পিএম

রাজধানীর মেরুল বাড্ডায় ভবন থেকে নিচে পড়ে ইউনুস (৫০) এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ৮টায় মৃত ঘোষণা করেন।

তার বাড়ি মাদারিপুর সদর উপজেলার ইটবাজিতপুর গ্রামে। এক ছেলে ও একমেয়েসহ পরিবার নিয়ে মেরুল বাড্ডা নিমতলি এলাকায় থাকতেন তিনি। পেলায় সিএনজিচালিত অটোরিকশা চালাতেন তিনি।

মৃত ইউনুসের ভাতিজা ফারুক ব্যাপারি জানান, আমরা জানতে পেরেছি তিনি মেরুল বাড্ডা নিমতলি মসজিদের পাশে একটি তিনতলা বাড়ির ভিতরে জুয়া খেলছিলেন কয়েকজনের সঙ্গে। সন্ধ্যার সময় পুলিশ ওই বাসায় রেইড দিলে বাসার পিছনের জানালা দিয়ে রশি বেয়ে নামার সময় পড়ে আহত হন ইউনুস। তখন লোকজন দেখতে পেয়ে সেখানে জড়ো হয়। পরে খবর পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম জানান, ধারণা করা হচ্ছে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে নিচে পরে তার মৃত্যু হয়েছে। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App