পাকা রাস্তায় ধান মাড়াই

আগের সংবাদ

ফুটেছে নাইট কুইন

পরের সংবাদ

মাকে নির্যাতনকারী সেই ছেলে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০২০ , ১২:৫৪ অপরাহ্ণ

মাদকের টাকা না পেলে মাকে মারধর করা ছেলে মিল্লাত হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার (১৮ মে) ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতর কাছ থেকে একটি দেশীয় ওয়ানশুট্যার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

প্রায়ই মাদকের টাকার জন্য মাকে মারধর করতো মিল্লাত। গত ৭ মে মাদকের টাকার জন্য ঘরে ভাঙচুর ও মাকে মারধর করে মিল্লাত। অত্যাচার সহ্য করতে না পেরে ৮ মে ঢাকা মহানগর পুলিশের কলাবাগান থানায় অসহায় মা নুরুন্নাহার মামলা করেন।

এজাহারে বলা হয়েছে, রাজধানীর কলাবাগান থানার গ্রিনরোড এলাকায় থাকেন ওই মা। তার স্বামী খান শাহাদাত হোসেন দুবছর আগে মারা গেছেন। এক মেয়ে সরকারি চাকরিজীবী। ছেলে মিল্লাত হোসেন অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছেন। স্কুলে পড়ার সময় অসৎ সঙ্গে মেলামেশার কারণে মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকার জন্য মাকে মারধর ও ঘরে ভাঙচুর করত। একাধিকবার তাকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে। কিন্তু তাতেও সংশোধন হয়নি। বরং বর্তমানে তার অত্যাচারের মাত্রা আরো বেড়ে যায়।

এজাহারে আরো বলা হয়, ৭ মে ছেলে মিল্লাত মা নুরুন্নাহার রুনুকে মধ্যরাতে মাদক কেনার টাকার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঠি দিয়ে মারধর করে। সে সময় তিনি মাথা ও কানে আঘাত পান। এর আগেও ছেলে তাকে মাদকের টাকা না পেয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল।

র‍্যাব-২ এর মেজর আরেফিন বলেন, আমরা তাকে খুঁজছি তা জানতে পেরে সে দিনে কম ঘোরাঘুরি শুরু করে। বিশেষ দরকারে রাতে বের হত। সবশেষ শুক্রবার রাতেও কয়েক মিনিটের জন্য বাসায় আসে মিল্লাত। এসময় মাকে বাড়ি থেকে বের হয়ে যেতে হুমকি দেয়। না হলে মাকে হত্যার হুমকি দিয়ে চলে আসে। আজ সে বের হয়েছে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পেরে আমরা অভিযান চালিয়ে আটক করতে সমর্থ হই। মিল্লাতকে কলাবাগান থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএইচ