×

খেলা

ফুটবলারের বিরুদ্ধে গুপ্তচরগিরির অভিযোগ বান্ধবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২০, ০৬:০৪ পিএম

ফুটবলারের বিরুদ্ধে গুপ্তচরগিরির অভিযোগ বান্ধবীর

জন স্টোনস ও তার সাবেক বান্ধবী মিলি।

ইংল্যান্ড ফুটবল দলের তারকা ফুটবলার জন স্টোনস ও তার সাবেক বান্ধবী মিলি ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্কের ইতি টানেন। তারা যখন একসঙ্গে ছিলেন তখন স্টোনসেরই একটি বাড়িতে থাকতেন তারা। তবে যখন তাদেও সম্পর্ক ভেঙ্গে যায় তখন স্টোনস তার বাড়িতে বান্ধবীকে রেখে অন্য বাড়িতে চলে যান। আর সম্পর্ক ছেদের ২ বছর পরও এখনো মিলি সেই বাড়িটিতেই ছিলেন। তবে মাস খানেক আগে মিলি এই বাড়িটি ছেড়ে নিজের বাবা মায়ের কাছে চলে যান। কারণ তিনি কয়েকদিন যাবত সন্দেহ করছিলেন, বাড়িটিতে যে সিসি ক্যামেরাগুলো রয়েছে সেগুলো দিয়ে স্টোনস তার উপর নজরদারি করছে। তার মতে সিসি ক্যামারগুলো স্টোনস দূর থেকে নিয়ন্ত্রন করছে। আর বাড়ি ছাড়ার আগে তিনি পুলিশ ডাকেন। আর স্টোনসের বিরুদ্ধে গুপ্তচরগিরির অভিযোগ আনেন।

এরপর পুলিশ সেই বাড়িতে থাকা সবগুলো সিসি ক্যামেরা পরীক্ষা করে দেখে আসলেই কেউ কি দূর থেকে এগুলো নিয়ন্ত্রণ করছে কি-না। তবে পুলিশ এমন অভিযোগের সত্যতা পায়নি। আর তাই স্টোনসের বিরুদ্ধেও কোনো অভিযোগ আনা হয়নি।

২০১৮ সালে মিলির সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর অলিভিয়া নায়লোর নামে এক বিউটিশিয়ানের সঙ্গে প্রেমের সম্পর্কে মজেন স্টোনস। বর্তমানে তিনি অলিভিয়াকে সঙ্গে নিয়ে একটি ভাড়া বাড়িতে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App