×

বিনোদন

অপূর্ব-র ঘর ভাঙার পেছনে কি প্রেমের রহস্য?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২০, ১১:২৮ পিএম

অপূর্ব-র ঘর ভাঙার পেছনে কি প্রেমের রহস্য?

অপূর্ব-নাজিয়ার সংসার।

বর্তমান সময়ের জনপ্রিয় নাটক অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অভিনয়ে তার স্টাইল, আচরন মন কেরে নিয়েছে অগনিত দর্শকের। টিভি নাটকে পারিশ্রমিকের দিক দিয়ে জাহিদ হাসান, মোশাররফ করিম, মাহফুজদের পরবর্তি সারির তারকা অপূর্ব। সম্প্রতি তার বড় ছেলের নাটক জনপ্রিয়তা পেয়েছে সর্বস্তরের মানুষের কাছে। কিন্তু রবিবার (১৭ মে) অপূর্ব-র দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ হয়।

অপূর্ব যেমন হ্যান্ডসাম তেমনি কেয়ারিং। আর এ সবেই মুগ্ধ হয়ে মডেল-অভিনেত্রী প্রভাও তার পুরোনো প্রেমিক রেখে ২০১০ এর ১৯ আগস্ট ঘর বেধে ছিলেন অপূর্ব-র। কিন্তু প্রেমিকের সঙ্গে প্রভার ঘনিষ্ট সম্পর্ক প্রকাশ পাওয়ায় ২০১১ এর ১১ ফেব্রুয়ারি বিবাহবিচ্ছেদ হয় তাদের। এরপর নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ছাত্রী নাজিয়ার সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপূর্ব।

বিয়ের চার বছরের মাথায় নাজিয়া-অপূর্ব দম্পত্তির সংসারে উঠেছিল ভাঙনের সুর। কিন্তু শেষ পর্যন্ত আর রক্ষা হলোনা তাদের সম্পর্কের। আর এ জন্য তখন অপূর্ব-র সঙ্গে অন্য কারো গোপন সম্পর্ককে দায়ী করার হয় নাজিয়ার ঘনিষ্টজনদের পক্ষ থেকে। অভিযোগ আছে অপূর্ব তার বর্তমান স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন বহুদিন ধরেই। পাশাপাশি নিষেধাজ্ঞও রয়েছে স্বাধীণভাবে জীবনযাপনেও। তার দাম্পত্যের মাঝে যখন এ রকম বৈরি অবস্থা চলছিল তার পেছনেও রয়েছে এক নারী! সে সময়ে প্রশ্ন ওঠে ইশানা-অপূর্ব-র সম্পর্ক নিয়েও। কিন্তু নাট্যাভিনেত্রী ইশানা খান অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে ১০ জুলাই বিয়ে বন্ধনে আবদ্ধ হলে এ গুঞ্জন গুরিয়ে যায়।

এদিকে বিবাহ বিচ্ছেদের পর সামাজিক মাধমে এক স্ট্যাটাস দিয়েছেন নাজিয়া হাসান। স্ট্যাটাসটি তুলে ধরা হলো: সবাইকে আসলুমালাইকুম।

মুহাম্মদ জিয়াউল ফারুক অপূর্ব !!! তিনি একটি আশ্চর্যজনক বাবা, প্রেমময় ভাই, দায়িত্বশীল ছেলে এবং একটি ভাল মানুষ ছিলেন। তিনি মিলিয়ন ফ্যানদের সাথে একটি সুপার টেলেন্টেড গাই, তিনি নিজেই উপার্জন করেছেন। তিনি হলেন ঠিক সেখানেই তাঁর যোগ্য। তাঁর ব্যক্তিগত জীবন দিয়ে নয়, দয়া করে তাঁর অসাধারণ কাজগুলি দ্বারা বিচার করুন।

দুর্ভাগ্যক্রমে আমরা অসংখ্য কারণে একসাথে থাকছি না তবে আমি তাঁর জন্য সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি। তিনি আমাকে সেরা উপহার দিয়েছেন আমার পুত্র- ️আয়াস এবং পরিবারের সুন্দর সদস্যদের ভালবাসা।

এই সিদ্ধান্তের জন্য দয়া করে আমাদের কারও বিচার করবেন না। আপনারা আমাদের সবসময় আমাদের ভালবাসেন এবং ঘন এবং পাতলা মাধ্যমে সমর্থন করেছেন এবং আমরা আশা করি আপনি এটি অবিরত রাখবেন।

সমস্ত সাংবাদিক ও প্রতিবেদকদের কাছে আমি বলতে চাই, দয়া করে এই বিষয়ে কোনো জাল সংবাদ প্রকাশ করবেন না। আমাদের সকলের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App