পুরাতন ছবিতে দীপিকা ও আমির

২০ বছর আগে দীপিকা ও আমির খান

আগের সংবাদ

৮৯ হাজার কারাবন্দির স্বাস্থ্য সুরক্ষা চেয়ে হাইকোর্টে রিট

পরের সংবাদ

পাটকল শ্রমিকদের পাঁচ দফা দাবিতে কর্মবিরতি

প্রকাশিত: মে ১৭, ২০২০ , ৩:০১ অপরাহ্ণ আপডেট: মে ১৭, ২০২০ , ৩:০১ অপরাহ্ণ

খুলনা, চট্রগ্রাম ও সিরাজগঞ্জের রাষ্ট্রায়ত্ব ৫টি পাটকল শ্রমিকদের পাঁচ দফা দাবি কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচির ঘোষণা করেছেন শ্রমিক নেতারা। রবিবার (১৭ মে) সকাল ১১টায় খুলনার খালিশপুর জুট মিলস ওয়ার্কস ইউনিয়নে এক সংবাদ সম্মলনে তারা এ কর্মসূচির ঘোষণা দেন। খালিশপুর ও দৌলতপুর জুট মিলস যৌথ উদ্দোগে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খালিশপুর জুট মিলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু দাউদ দ্বীন মোহাম্মদ।

সংবাদ সম্মলেন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খালিশপুর জুট মিলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মো. ইব্রাহিম, শওকত মোড়ল, দৌলতপুর জুট মিলের সভাপতি আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন।

বাংলাদেশ পাটকল কর্পোরেশন নিয়ন্ত্রণাধীন ৫টি জুট মিলের শ্রমিকদের সরকার ঘোষিত সাধারণ ছুটি, ২০১৫ সালের জাতীয় মজুরি স্কেলে গ্রেডিং পদ্ধতিতে উৎসব বোনাস, বৈশাখী ভাতা ও বকেয়া মজুরি প্রদানসহ ৫ দফা বাস্তবায়নের দাবিতে ২ দিনের আন্দোলন কর্মসূচি ঘোষণা করেছেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে, ১৮ মে সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত মিল গেটের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন কর্মসূচী, ১৯ মে ভোর ৫ থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত কর্মবিরতি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়