করোনায় আক্রান্তের সংখ্যা ৪৬ লাখ ছাড়ালো

আগের সংবাদ

সাধারণ রোগীরা কোথায় যাবে?

পরের সংবাদ

এবার ব্যবসায়ীকে বিয়ে করলেন শখ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ১৭, ২০২০ , ১০:৫৪ পূর্বাহ্ণ

মহামারি করোনার কঠিন পরিস্থির মধ্যেই গত ১২ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শখ ও তার স্বামী জনের বিয়ের স্ট্যাটাসে জানান দিয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে বিয়েতে উপস্থিত ছিলেন আনিকা কবির শখের একজন আত্মীয় এই তথ্য নিশ্চিত করেছেন।

গেল কয়েকদিন ধরেই টিভিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই সুন্দরীর বিয়ের খবর। খোঁজ নিয়ে জানা গেল, অনেকদিন ধরেই রহমান জনের সঙ্গে প্রেম করছেন শখ। তার গলাতেই বিয়ের মালা দিয়েছেন তিনি। জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং করতেন।

জনের ফেসবুক স্ট্যাটাস

শখের ঘনিষ্ঠ একটি সূত্রে তার সেই আত্নীয় জানন, ঈদের পর বিয়ের খবর ঘটা করে সবাইকে জানাতে চান জন-শখ দম্পতি। এ প্রসঙ্গে আনিকা কবির শখের সঙ্গে বেশ কয়েকদিন ধরে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে ভেঙে যায় দুই বছরের মাথায়। খুব অল্প সময়ে আপন প্রতিভায় লাইম লাইটে উঠে এসেছেন আনিকা কবির শখ (ডাক নামঃ ‘শখ’)। বাবার নাম শামীম কবির এবং মায়ের নাম শাহিদা কবির। পরিবারের সবাই তাকে আদর করে ‘পুটলি’ বলে ডাকে। মিডিয়ার সর্বত্রই এখন তার বিচরণ। তৈরি করেছেন নতুন ক্রেজ। বাংলাদেশের শোবিজের জনপ্রিয় মডেল শখের প্রথম টিভিনাটকে অভিনয় ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে ‘স্বাক্ষর’ নামের একটি নাটকে। ধারাবাহিক ‘অদ্ভুতুরে’ এর মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু শখের।

এসএইচ