করোনার মধ্যেই কাল বসছে সংসদীয় কমিটির বৈঠক

আগের সংবাদ

যুব বিশ্বকাপ জয়ী আকবরের জার্সি-গ্লাভস বিক্রি

পরের সংবাদ

রোনালদোর সিক্সপ্যাক নকল!

প্রকাশিত: মে ১৬, ২০২০ , ৫:১৮ অপরাহ্ণ আপডেট: মে ১৭, ২০২০ , ১০:২০ পূর্বাহ্ণ

সামাজিক মাধ্যম ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি প্রকাশ করেছেন পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবিটিতে দেখা যায় খালি গায়ে একটি সিড়িতে বসে আছেন তিনি। আর তার দুই হাতের বাহুতে ও বুকের উপর দুটি মাসেল ডিভাইস লাগানো। ছবিটির মাধ্যমে মূলত নিজের সিক্সপ্যাকই দেখাতে চাইছেন তিনি। তবে তার এই ছবিটি প্রকাশের পর তার ইন্সটাগ্রাম ফলোয়াড়রা তার সিক্স প্যাক নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

অনেকেই তার সিক্স প্যাকটি ফটোশপে এডিট করা বলে মন্তব্য করেন। একজন লেখেন ‘কেনো মনে হচ্ছে তার সিক্স প্যাকটি ফটোশপে এডিট করা’। আরেকজন লেখেন ‘সন্দেহ নেই এটি এডিট করা’। অপর আরেকজন ফলোয়াড় লেখেন, ‘আমার কাছে আসলে নকলই মনে হচ্ছে’।

তাছাড়া রোনালদোর বাহুতে ও বুকের উপর থাকা ডিভাইসটি নিয়েও অনেকে মজা করেন। কেভিন টাইলার নামে একজন লেখেন, ‘প্রথমে দেখে আমি মনে করেছি রোনালদো বিকিনি পরে বসে আছে’। আয়জা খান নামে একজন লেখেন, ‘হে ইশ্বর আমি মনে করেছিলাম এটি ব্রা’। এছাড়া অনেকে তার এই ছবিটিতে বিকিনির ইমোজি ব্যবহার করে মন্তব্য করেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়