×

স্বাস্থ্য

বিএসএমএমইউ’র ফিভার ক্লিনিকে ১৮ মে থেকে অনলাইন এপয়েন্টমেন্ট শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২০, ০৩:৩১ পিএম

বিএসএমএমইউ’র ফিভার ক্লিনিকে ১৮ মে থেকে অনলাইন এপয়েন্টমেন্ট শুরু

ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) পরিচালিত ফিভার ক্লিনিকে ১৮ মে আগামী সোমবার থেকে অনলাইনের মাধ্যমে এপয়েন্টমেন্ট দেয়া যাবে।

ফিভার ক্লিনিক ও কোভিড-১৯ ডায়াগনষ্টিক ল্যাবরেটরির সেবার মান রক্ষা করা, রোগীদের দীর্ঘ লাইনে অপেক্ষা ও ভোগান্তি কমানো এবং ভীড়ের কারণে রোগের সংক্রমণের বিস্তার রোধেই এই উদ্যোগ নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার (১৫ মে) গণমাধ্যমে পাঠানো বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৭ মে রবিবার সকাল ৮ টা থেকে রোগীদের অনলাইনে তাদের নাম, ঠিকানা, লিঙ্গ, বয়স ও মোবাইল ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পর বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট মোবাইল ফোন থেকে এসএমএসের মাধ্যমে সম্ভাব্য সময় উল্লেখ করে এপয়েন্টমেন্ট জানিয়ে দেয়া হবে এবং উল্লেখকৃত সময় অনুযায়ী ফিভার ক্লিনিকে এসে পাঠানো এসএমএসটি দেখিয়ে চিকিৎসাসেবা নিতে হবে। প্রয়োজনীয় ল্যাবরেটরী সেবা নেয়ার ক্ষেত্রেও একই এপয়েন্টমেন্টের ধারাবাহিকতা রক্ষা করা হবে।

প্রতিদিন সকাল ৮টা থেকে শুধুমাত্র পরবর্তী কর্মদিবসের জন্যে অনলাইনে এপয়েন্টমেন্ট দেয়া হবে। অনলাইনে প্রাপ্ত এপয়েন্টমেন্ট ছাড়া কোন রোগী সেবা গ্রহণ করতে পারবেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App