সামাজিক মাধ্যমে একটি মহল অপপ্রচার করছে

আগের সংবাদ

লকডাউন ছেড়ে বারে অস্ট্রেলিয়ানরা

পরের সংবাদ

লকডাউনে মুক্তি পেল নেহার ভিগি-ভিগি

প্রকাশিত: মে ১৫, ২০২০ , ১:৪৫ অপরাহ্ণ আপডেট: মে ১৫, ২০২০ , ১:৪৫ অপরাহ্ণ
নেহা নক্কর

লকডাউনে থেকে নতুন গান নিয়ে এলেন নেহা নক্কর। ইউটিউবে ভিগি-ভিগি নামের নতুন গানটি রিলিজ হাওয়া মাত্রই ব্যাপক সাড়া মিলেছে। নেহা ছাড়াও গলা দিয়েছেন টনি কক্কর। গানটি লিখেছেন টনি কক্কর ও প্রিন্স দুবে।

লকডাউনে থাকা ভারতীয় সঙ্গীতপ্রেমীদের বেশ আকৃষ্ট করেছে রোম্যান্টিক এই গান। ইতিমধ্যে একাধিক জনপ্রিয় বলিউডে গানে কণ্ঠ দিয়ে অনুরাগীর সংখ্যা বাড়িয়েছেন নেহা কক্কর। দিলবার-দিলবার, কালা চশমা, আঁখ মারে, সেকেন্ড হ্যান্ড জওয়ানি’র মতো গানে তাঁর গলা মজিয়েছে সঙ্গীত প্রেমীদের। সেভাবেই রিলিজের কয়েক ঘন্টার মধ্যে একাধিক সঙ্গীত মাধ্যমে চর্চার বিষয় হয়ে উঠেছে ভিগি-ভিগি গান।

সম্প্রতি একটা সাক্ষাৎকারে নেহা কাক্কর বলেছেন, “চার বছর বয়স থেকে আমি সঙ্গীতচর্চা করছি। যথেষ্ট কষ্ট করে প্রতিষ্ঠা পেতে হয়েছে।” সাক্ষাৎকারে তিনি বলেন, “চার বছর বয়স থেকে গান শুরু করে ১৬ বছর পর্যন্ত শুধু ভজন গেয়েছি। তবে আমি যখন ভজন সন্ধ্যায় অংশ নিতাম, দর্শকদের বেশ জমিয়ে রাখতাম। আমার সে সময়ের ভিডিও দেখলেই বুঝবেন কীভাবে আমি ভজনসন্ধ্যায় একটা দৈবিক পরিবেশ তৈরি করতাম। কীভাবে দর্শকরা আমার গান মন দিয়ে শুনতেন।”

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়