×

খেলা

ডাকাতির শিকার ইংল্যান্ড তারকা আলী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২০, ০৮:৫০ পিএম

ডাকাতির শিকার ইংল্যান্ড তারকা আলী

ফুটবল তারকা দেলে আলী

নিজের বাড়িতে দিনে দুপুরে ডাকাতির শিকার হয়েছেন ইংল্যান্ড ও ম্যানচেস্টার সিটি ফুটবল তারকা দেলে আলী। করোনা ভাইরাসের কারণে নিজের বাড়িতে বান্ধবী, বন্ধু, ভাই ও ভাইয়ের বান্ধবীর সঙ্গে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। আর এই কোয়ারেন্টাইনের মধ্যেই জীবনের সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান জানায় দুপুর ১২টা ৩০ এর দিকে ছুরি নিয়ে ২ সদস্যের ডাকাত দল তার বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা তার কাছে দামী জিনিসগুলো দাবী করে। আলী একটু গড়িমসি করায় তার মুখে ঘুষি মারে তারা। ওই বাড়িতে থাকা আলীর এক বন্ধু ডাকাতদের বাঁধা দেয়ার চেস্টা করে। আর এজন্য তার উপরও চড়াও হয় তারা। এরপর ডাকাতরা বাড়ির দোতালায় গিয়ে পুরো তছনছ করে ফেলে। দি সান আরো জানিয়েছে ডাকাতরা যাওয়ার সময় আলীর দুটি দামী ঘড়ি ও তার বান্ধবীর বেশ কয়েকটি স্বর্ণালংকার নিয়ে গেছে।

আলীর বাড়িতে ডাকাতি হওয়ার খবর খুব দ্রæত ছড়িয়ে পরে। আর প্রিয় ফুটবলারের বাড়িতে ডাকাতি হওয়ার ঘটনায় তারা উদ্দিগ্ন হয়ে পরেন। আর তাই সমর্থকদের আশ্বস্ত করে টুইটারে আলী জানান তারা সবাই ভালো আছেন। তবে বাড়িতে থাকা প্রত্যেকেই এই ঘটনায় বেশ ভয় পেয়ে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App