×

খেলা

সেমেদোকে বিক্রি করে দিবে বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২০, ০৮:৪৫ পিএম

সেমেদোকে বিক্রি করে দিবে বার্সা

নেলসন সেমেদো

এই মৌসুম শেষে পর্তুগিজ সুপারস্টার নেলসন সেমেদোকে বিক্রি করে দিবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। যদিও বার্সার সঙ্গে সেমেদোর চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত। ২০২২ সালের পর তাকে আরো ৩ বছরের জন্য রেখে দেয়ার জন্য দৌড়ঝাপ করেছিলো বার্সা। এজন্য তাকে নতুন চুক্তির প্রস্তাবও দেয়া হয়েছিল ক্লাবের পক্ষ থেকে। কিন্তু সেমেদো বার্সার কাছে যে পরিমাণ অর্থ চেয়েছেন তা দিতে অপরাগতা জানিয়েছে বার্সা। আর তাই তাকে এ মৌসুম শেষে স্পেনের চ্যাম্পিয়নরা বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইউরোপিয়ান ফুটবলে সেমেদোর কদর রয়েছে বেশ। আর তাই তো বার্সা সেমেদোর জন্য প্রায় ৪০ মিলিয়ন ইউরো দর হাঁকাবে অথবা তার সঙ্গে অদল বদল করে অন্য কোনো খেলোয়াড়কে নিজেদের ক্লাবে নিয়ে আসবে। এ বিষয়ে মার্কা জানিয়েছে সেমেদোকে টোপ হিসেবে ব্যবহার করে ইন্টার মিলান থেকে লওতারো মার্টিনেজ অথবা জুভেন্টাস থেকে মিরালাম পিঁয়ানিজকে আনার চেস্টা করবে বার্সা। ইন্টার মিলান অনেকদিন ধরেই একজন রাইট ব্যাক খুঁজছে। আর সেমেদো যেহেতু রাইট ব্যাকে খেলেন তাই সেমেদোর মাধ্যমে লওতারোকে পেতে সহজ হবে বার্সার জন্য। আর ইন্টার মিলানের সঙ্গে যদি এটি সম্ভব না হয় তখন পিঁয়ানিজের সঙ্গেও সেমেদোকে অদল বদল করার চেস্টা চালাতে পারে বার্সা।

তবে সেমেদোকে বিক্রি করে দিলে বার্সারও সমস্যায় পরতে হতে পারে। কারণ সেমেদো চলে গেলে রাইট ব্যাকে থাকবে শুধুমাত্র সার্জি রবার্তো ও মুসা ওয়াগ। সার্জি রবার্তো ভালো খেললেও মুসা ওয়াগের কাছ থেকে যেমন পারফরমেন্স বার্সা প্রত্যাশা করেছিল তেমনটি পায়নি তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App