×

সারাদেশ

স্ত্রীসহ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২০, ১১:১৯ এএম

স্ত্রীসহ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় এবার ঢাকা ফেরত এক পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে আক্রান্ত দম্পতির বাড়ি উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ি গ্রামে। মঙ্গলবার (১২ মে) রাতে তাদের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৫০ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এদের মধ্যে ৪৮ জনের নেগেটিভ ও দুজনের পজেটিভ রিপোর্ট আসে বলে সাংবাদিকদের জানিয়েছেন কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এ এইচ এম আনোয়ারুল ইসলাম।

রাজধানী ঢাকায় কর্মরত ট্রাফিক পুলিশের এএসআই রমজান আলী (৫০) ও তার স্ত্রী বিলকিস আক্তার (৪০) দুদিন আগে রবিবার (১০ মে) দৌলতপুর উপজেলার মধুগাড়ি গ্রামে তাদের নিজ বাড়িতে আসেন। করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার আশঙ্কায় সোমবার (১১ মে) তাদের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটরিতে পাঠানো হয়। তাদের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসার খবর মঙ্গলবার রাতে নিশ্চিত করা হয়।

পুলিশ সদস্য স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, স্থানীয় ক্যাম্প পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে মঙ্গলবার (১২ মে) রাতেই মধুগাড়ি গ্রামে গিয়ে তাদের বাড়ি লকডাউন করে দিয়েছেন।

সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলী জানান, আক্রান্ত স্বামী-স্ত্রী দুজনই সুস্থ রয়েছেন। তাদের বাড়িতে রেখেই চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বাড়িটি লকডাউন করার পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App