×

রাজধানী

খিলগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২০, ১১:৪৭ পিএম

রাজধানীর খিলগাঁও গোড়ানে পূর্বশত্রুতার জের ধরে বাশার তালুকদার (৩০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এলাকায় বিভিন্ন কনস্ট্রাকশনের মালামাল সরবারহের ব্যবসা করতো সে। বুধবার রাত ৯ টার দিকে গোড়ান মাদানী ঝিলপার নুরবাগ পানির পাম্প সংলগ্ন রাস্তায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত বাশারের বড় ভাই মো. উজ্জল তালুকদার জানান, তাদের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। বাবান নাম মৃত মাজেব তালুকদার। বাশার পরিবার নিয়ে উত্তর গোড়ানে থাকতো। এলকাতেই কনস্ট্রাকশনের মালামাল সরবারহের ব্যবসা করতো সে। কিছু দিন আগে বাশারকে ষড়যন্ত্রমূলক ভাবে স্থানীয় সাইফুল ও তার লোকজন মাদক দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেয়। একদেড় মাস পূর্বে সে জামিনে বের হয়েছে।

তিনি জানান, রাতে মাদানীঝিল পানির পাম্প সংলগ্ন রাস্তায় দিয়ে হেঁটে বাসায় ফেরার সময় সাইফুলের লোকজন এলোপাথাডরি কুপিয়ে আহত করে বাশারকে। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টায় বাশারকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের অভিযোগ, বাশারের সাথে ব্যবসায়ীক দণ্ড ছিল সাইফুলের। পূর্ব শত্রুতার জের ধরে সাইফুলের লোকজনই বাদশাকে কুপিয়ে হত্যা করেছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App