সেমেদোকে বিক্রি করে দিবে বার্সা

আগের সংবাদ

এবার ফিফার সেরা হতে পারবেন না কেউ

পরের সংবাদ

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ নিহত ৩

প্রকাশিত: মে ১৩, ২০২০ , ৮:৫২ অপরাহ্ণ আপডেট: মে ১৩, ২০২০ , ৮:৫২ অপরাহ্ণ

রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার বিকেলে রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। নিহতরা হলেন লক্ষিপুর রায়পুর উপজেলার শাহদাত (২২) শেরপুর সদর উপজেলায় ইয়াসিন (২১)।

বাড্ডা থানার এসআই মো. শহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর রোডের ২০ নম্বর খালি প্লটে একটি নির্মাণাধীন ভবনে বৈদ্যুতিক পাম্প দিয়ে পানি সেচের কাজ করছিলেন। সে সময় অসাবধানবশত ওই পাম্প থেকেই একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়। তা দেখে অপরজন তাকে ছাড়াতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে থাকে। পরে খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়না তদন্তেন জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানী তুরাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাগর নামের ১২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির মা। আনোয়ারা বেগম ( ৩৮)। দুপুরে তুরাগের চন্ডালভোগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তুরাগ থানার ওসি নুরুল মোত্তাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির মা উত্তরার একটি বেসরকারি একটি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়