×

বিনোদন

ভারতের তুলনায় আমেরিকাই নিরাপদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২০, ০১:৩১ পিএম

ভারতের তুলনায় আমেরিকাই নিরাপদ

সন্তানদের নিয়ে সানি লিওন

ভারতের তুলনায় আমেরিকাই নিরাপদ
করোনা আতঙ্কের মাঝেও পরিবার নিয়ে আমেরিকা চলে গেলেন সানি লিওন। লস অ্যাঞ্জেলস পৌঁছেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছে সানি ও তার স্বামী। স্বামী ও তিন সন্তানকে নিয়ে মাদার্স ডে উপলক্ষে সেখানকার এক ‘সিক্রেট গার্ডেন’-এ বসে ছবি তুলেছেন সানি। করোনা আতঙ্কের এই সময়ে সন্তানদের জন্য আমেরিকাকেই নিরাপদ বলে মনে করছেন তিনি।

তিন ছেলেমেয়ে নিশা, নোয়া এবং অ্যাশকে নিয়ে তোলা ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেন, ‘‘যখন কেউ মা হয়, তখন তার নিজের নিরাপত্তার চেয়েও বেশি জরুরি হয়ে ওঠে সন্তানের দেখভাল করা। আমার এবং ড্যানিয়েল... দু’জনেরই সুযোগ হয়েছিল সন্তানদের এমন জায়গায় নিয়ে যাওয়া যেখানে তারা ‘ইনভিসিবল কিলার’ করোনাভাইরাসের হাত থেকে সুরক্ষিত থাকবে।’’

জানা গেছে, কয়েকদিন আগেই লস অ্যাঞ্জেলেসে গেছেন সানি। সেখান পৌঁছে সানির স্বামী ড্যানিয়েল সেলফি পোস্ট করে লিখেছেন, ‘‘কোয়রান্টিন পার্ট টু।’’ ড্যানিয়েলকে এক ব্যক্তি জিজ্ঞেস করেছিলেন, ভারত থেকে আমেরিকা যেতে কেএলএ রয়্যাল ডাচ এয়ারলাইন্স না কি এয়ার ইন্ডিয়া... কার সাহায্য নিলেন? ড্যানিয়েলের সংক্ষিপ্ত উত্তর, ‘‘কেএলএম গভর্নমেন্ট ফ্লাইট।’’ সপরিবার সানির এভাবে আমেরিকা চলে যাওয়া নিয়েও উঠেছে নানা ধরনের প্রশ্ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App