সিগারেটের সর্বনিম্নমূল্য ৪৭ টাকা করার দাবি

আগের সংবাদ

করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা চলমান থাকবে

পরের সংবাদ

রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানালেন মিমি

প্রকাশিত: মে ১২, ২০২০ , ১০:৪৫ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২০ , ১০:৪৫ অপরাহ্ণ

কোয়েলের পর এবার শুভশ্রী। মা হতে চলেছেন টলিউডের প্রথম সারির আরও এক অভিনেত্রী। বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজেই সুখবর দেন রাজ-ঘরণী।

রাজ-শুভশ্রীর সংসারে নতুন অতিথি আসছে, এই খবর পাওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। তারকা দম্পতির ভক্তরা তো বটেই, রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন টলিউডের সব অভিনেতা, অভিনেত্রীরা। শ্রাবন্তী, নুসরাত থেকে শুরু করে সায়ন্তিকা, প্রত্যেকেই শুভশ্রীর শুভেচ্ছা জানাতে শুরু করেন মন খুলে।

তারকাদের সেই তালিকা থেকে বাদ পড়লেন না মিমি চক্রবর্তীও। মা হচ্ছেন শুভশ্রী, ওই খবর পাওয়ার পরই সোশ্যাল হ্যান্ডেলে রাজ-ঘরণীকে শুভেচ্ছা জানান পরিচালকের প্রাক্তন বান্ধবী। অর্থাত, রাজ-শুভশ্রীর খুশির দিনে, তাঁদের ভালবাসা জানাতে ভোলেননি টলিউডের এই অভিনেত্রী।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির সম্পর্ক এক সময় ইন্ডাস্ট্রির টক অফ দ্য টাউন ছিল। যদিও মিমির সঙ্গে বিচ্ছেদের পর শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ান রাজ চক্রবর্তী।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়