খুলেছে পাঞ্জাবির দোকান

আগের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড, ৩৬২ ঘর ও ৬০ দোকান ভস্মীভূত

পরের সংবাদ

উখিয়ার কুতুপালংয়ে রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড

প্রকাশিত: মে ১২, ২০২০ , ৪:২৪ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২০ , ৪:৪৬ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে ৩৬২টি রোহিঙ্গা ঘর ও ৬০টি দোকান সম্পুর্ণ পুড়ে গেছে। আজ সকাল ৯ টায় লাগা আগুন বেলা ১১ টায় নিয়ন্ত্রনে এনেছে ফায়ার সার্ভিসের কর্মিরা। আগুন নেভাতে গিয়ে ৬ জন রোহিঙ্গা আহত হয়েছে।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে জানানো হয়েছে, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত হয়েছে। দুই ঘন্টা সময়ে আগুণে পুড়ে ৩৬২টি ঘর ও ৬০টি দোকান সম্পুর্ণ পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়ছে। আহত হয়ছে ৬ জন।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী জানান, আজ সকালে কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে ৩ শতের অধিক রোহিঙ্গা ঘর ও প্রায় ৬০টি দোকান পুড়ে যায়।
উখিয়া ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নেভাতে গিয়ে ৬ জন রোহিঙ্গা আহত হয়েছে। আহতদের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের জন্য জরুরী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়