ইসি কর্মকর্তাদের অনলাইনে প্রশিক্ষণ

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ ১২-০৫-২০২০ (বিকাল)

পরের সংবাদ

অর্ধকোটি টাকা ডাকাতি, ৩ দিনেও নেই গ্রেপ্তার

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ১২, ২০২০ , ৩:৪৬ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ীতে দিনদুপুরে এক ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা ডাকাতির ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গত রবিবার প্রকাশ্যে ডাকাতি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এর পর থেকেই আশপাশের বিভিন্ন ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্তে নামে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সহকারি কমিশনার রাকিবুল হাসান গতকাল মংগলবার ভোরের কাগজকে বলেন, তদন্ত কাজ অনেকটাই গুছিয়ে আনা গেছে। তবে এখনও কাওকে গ্রেপ্তার করা না গেলেও শীঘ্রই আপনাদের ভাল খবর দিতে পারবো বলে আশা করছি।

প্রসঙ্গত, গত রবিবার বেলা ১১টার দিকে যাত্রাবাড়ী জনপদ মোড়ে (মেয়র হানিফ উড়ালসড়কের নিচে) এ ডাকাতির ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম সাইফুল ইসলাম সবুজ। তিনি ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এজেন্সি মারফুস ও এইচ-২৪ এন্টারপ্রাইজের মালিক। ঘটনার দিনই যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন সাইফুল।


রড দিয়ে তাদের এলোপাতাড়ি মারধর করে ব্যবসায়ীকে

তিনি জানান, তিনি যাত্রাবাড়ীর কাজলা বউবাজারে তাদের অফিস থেকে দুটি ব্যাগে করে ব্যবসার ৫৫ লাখ ৬৯ হাজার টাকা নিয়ে বের হন। তার সঙ্গে ছিলেন বড় ভাই। মোটরসাইকেলযোগে তারা মতিঝিল ফরেন এক্সচেঞ্জে যাচ্ছিলেন। পথে যাত্রাবাড়ী জনপদ মোড়ে হানিফ উড়ালসড়কের নিচে দুর্বৃত্তদের মোটরসাইকেল তাদের চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে যান। একপর্যায়ে দুই মোটরসাইকেলে থাকা চারজন রড দিয়ে তাদের এলোপাতাড়ি মারতে থাকে। পরে তাদের কাছে থাকা টাকাভর্তি ব্যাগ দুটি নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বলে জানান তিনি। প্রথমে ছিনতাই বলা হলেও পরে এ ঘটনায় ডাকাতির মামালা হয়।