×

বিনোদন

লকডাউনে মা হওয়ার সারিতে অঙ্কিতাও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২০, ১০:৪৬ পিএম

লকডাউনে মা হওয়ার সারিতে অঙ্কিতাও

অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার।

একের পর এক খুশির খবরে মাতোয়ারা টলিউড। কোয়েল মল্লিক, শুভশ্রীর পর এ বার ‘শুভ সংবাদ’ শোনালেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। মা হতে চলেছেন তিনি।

রবিবার ফেসবুকে খবরটা শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা অঙ্কিতা এই মুহূর্তে রয়েছেন শ্বশুরবাড়ি গুয়াহাটিতে। শরীরে নতুন প্রাণের ইঙ্গিত পাওয়ার সঙ্গে সঙ্গেই স্বামী সৌমিত্রর সঙ্গে গুয়াহাটি উড়ে গিয়েছিলেন অঙ্কিতা। ভেবেছিলেন, দিন কয়েক কাটিয়েই বাড়ি ফিরে আসবেন।

কিন্তু এর পরেই শুরু হয়ে যায় লকডাউন। লকডাউন শুরু হওয়ার পর প্রথম দিকে বেশ অসুবিধের মধ্যে কাটাতে হয়েছে তাঁদের, বলছিলেন অভিনেত্রী। একে তো প্রেগন্যান্সির নানা রকম হ্যাংওভার, এরই মধ্যে করোনা আতঙ্ক।

অঙ্কিতা বলছিলেন, “আমাদের এখানে প্রথম দিন থেকেই বেশ ভাল ভাবে লকডাউন পালিত হচ্ছিল। সরকার থেকে প্রতিটি বাড়িতে শুধু চাল, ডাল দেওয়া হচ্ছিল। আর বাড়িতে বাচ্চা থাকলে এক প্যাকেট দুধ আর বিস্কুট। যাই হোক, এখন অনেকটাই ভাল আছি আমি। সুস্থ রয়েছি।”

আর হবু বাবা? “ও তো ভীষণ এক্সাইটেড। সমস্ত কাজের মাঝেও আমার খেয়াল রাখছে খুব”, অঙ্কিতার গলায় খুশি ঝরে পড়ছে। আগা়মী সেপ্টেম্বর নাগাদ সৌমিত্র এবং অঙ্কিতার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। সেই অপেক্ষাতেই দিন গুণছেন তাঁরা।

‘জড়োয়ার ঝুমকো’, ‘ভূমিকন্যা’ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করেছেন অঙ্কিতা। দেখা গিয়েছে বেশ কিছু সিনেমাতেও। গত বছর জানুয়ারিতে একটি সফটওয়ার কোম্পানির কর্তা সৌমিত্রকে বিয়ে করেন তিনি। তাঁদের এক বছরের প্রেম। এক ম্যাট্রিমোনিয়াল সাইট থেকেই আলাপ হয়েছিল দু’ জনের। সেই প্রেম গড়ায় বিয়েতে। আপাতত স্বামী-স্ত্রী তাকিয়ে রয়েছেন সেপ্টেম্বরের দিকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App