×

বিনোদন

লাইভে এসে জীবিত প্রমাণ করলেন মিসে জেসিয়া! (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২০, ০৫:০০ পিএম

লাইভে এসে জীবিত প্রমাণ করলেন মিসে জেসিয়া! (ভিডিও)

জেসিয়া ইসলাম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম শুরু থেকেই তাকে নিয়ে ছিল আলোচনা সমালোচনার ঝড়। তবে এখন তিনি জীবিত নাকি মৃত আছেন তা নিয়ে বইছে আলোচনা। আর এ ভুল ভাঙাতে লাইভে এসে জীবিত প্রমাণ করতে হলো জেসিয়াকে।

জেসিয়ার ফেসবুক অ্যাকাউন্টে হঠাৎ ভেসে ওঠতে দেখা যায় 'রিমেম্বারিং' শব্দটি। সেই সঙ্গে এর ওপরের দিকে রয়েছে কিছু বেগুনি ফুল। যার অর্থ এই ফেসবুক অ্যাকাউন্টের মালিক মারা গেছেন। আর সঙ্গে সঙ্গেই সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে জেসিয়ার মৃত্যুর খবর। পরে নিজেই ফেসবুক লাইভে এসে তার মৃত্যুর রহস্য উন্মোচন করলেন তিনি। সকলের ভুল ভেঙে জানালেন তিনি বেঁচে আছেন, ভালো আছেন, মারা যাননি।

এসময় ক্ষোভ প্রকাশ করেন জেসিয়া বলেন, সবাই বিভিন্ন সময় আমার সমালোচনা করেছেন কিস্তু আমি কিছুই বলিনি। আমি দেখতে খারাপ, আমি হাসতে পারি না, আমার দাঁত ভালো না, তাতেও আমি কিছুই বলি নি। কিন্তু মানুষের মৃত্যু নিয়ে ইয়ার্কি?

জেসিয়া বলেন, আমি ঘুম থেকে থেকে উঠে ফোন হাতে নিয়ে দেখি আমার ফেসবুক অ্যাকাউন্টের এই অবস্থা। তখন আমার মনের অবস্থা কী যে খারাপ হয়েছে। কে বা কারা আমার আইডিটিতে রিপোর্ট করেছিল। সে কারণে এমন বাজে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গত দুদিনে আমার আত্মীয়-বন্ধুরা খুব ভয়ে দিন কাটিয়েছেন।

এই বাংলাদেশি সুন্দরী বলেন, যারা এই নিষ্ঠুর রসিকতা করেছেন তাদের অনুরোধ করছি ভবিষ্যতে এই ধরনের কোনো কিছু করতে আসবেন না। বুলিং কখনোই মজা হতে পারে না।

জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের চ্যাম্পিয়ন। চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি।

https://www.facebook.com/Jessiamissbd/videos/642457236600659/UzpfSTEwMDAyMjc2ODM2MjcyNTozMDYwNjExMjk0OTk0MTQ6MTA6MDoxNTkwOTk0Nzk5Oi0xMjIzNzMyNTUxMTY4Nzk5NDc4/

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App