×

খেলা

লকডাউনে ধোনির চেহারার হাল (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২০, ১১:২০ পিএম

লকডাউনে ধোনির চেহারার হাল (ভিডিও)

এমএস ধোনি

করোনাভাইরাস মহামারীর জন্য বিশ্ব জুড়ে বন্ধ রয়েছে সব ধরনের খেলা। গৃহবন্দি ক্রীড়াবিদরাও। বিশেষ করে সারাক্ষণ এক শহর থেকে অন্য শহর, এক দেশ থেকে অন্য দেশ ঘুরে বেড়ানো ক্রিকেটারদের অবস্থা বেশ কঠিন। সময় কাটাতে সকলেই বেছে নিয়েছেন সামাজিক মাধ্যম। বাদ যাননি সাবেক ভারত অধিনায়ক এমএস ধোনিও। তবে তাঁর ভিডিও, ছবি বেশি পোস্ট করতে দেখা যায় তাঁর স্ত্রী সাক্ষীকে। এ ছাড়া তাঁর সম্পর্কে জানতে পারাটা বেশ কঠিন।

এদিকে সদ্য ধোনিকে দেখে তাঁর ফ্যানদের রীতিমতো চমকে যাওয়ার অবস্থা। ইনস্টাগ্রামের ছবিতে দেখা যাচ্ছে তাঁর গাল ভর্তি পাকা দাড়ি। ভিডিওতে দেখা যাচ্ছে, ধোনি মেয়ে জিভার সঙ্গে সময় কাটাচ্ছেন। ২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকেই তিনি অনেকটা সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। তার পর থেকে তাঁকে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি।

ধোনি ভারতের হয়ে শেষ খেলেছেন ২০১৯ এর জুলাইয়ে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। নিউজিল্যান্ডের কাছে হেরেই বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ভারত। তার পর থেকে তাঁকে আর ভারতের জার্সিতে খেলতে দেখা যায়নি। ভারতের একাধিক প্রাক্তন তারকা সুনীল গাভাস্কার, কপিল দেবরা বার বার বলেছেন ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা খুবই কঠিন‌। কারণ দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে থাকা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হলে তাঁকে দেখা যেত চেন্নাইয়ের হয়ে খেলতে। অনুশীলনও শুরু করে দিয়েছিলেন তিনি। করোনাভাইরাসের কারণে তা স্থগিত রাখা হয়েছে।

আইপিএল ২০২০ ২০ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য তা ১৫ এপ্রিল পর্যন্ত বাতিল করা হয়েছে। বাতিল করা হয়েছে সব ফ্র্যাঞ্চাইজির অনুশীলনও। চেন্নাই ইতিমধ্যেই শুরু করে দিয়েছিল অনুশীলন। কিন্তু বন্ধ করে ফিরতে হয়েছে সবাইকে।

https://www.instagram.com/p/B_7eILdnn1v/

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App