×

রাজধানী

করোনায় প্রাণ দিলেন আরো এক পুলিশ সদস্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২০, ০৯:৩৭ পিএম

করোনায় প্রাণ দিলেন আরো এক পুলিশ সদস্য

কনস্টেবল জালাল উদ্দিন খোকা।

করোনা প্রতিরোধে দায়িত্ব পালনকালে করোনাক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরো এক সম্মুখযোদ্ধা। দেশ ও জাতির কল্যাণে আত্মোৎসর্গকারী এ পুলিশ সদস্য হলেন কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭)। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পূর্ব বিভাগে কর্মরত ছিলেন।

শনিবার (৯ মে) সন্ধ্যায় ৭টা ১০ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করে বলে জানানো হয়।

পুলিশ সদরদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানায়, কনস্টেবল খোকার শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপসর্গ থাকায় ২৬ এপ্রিল তার পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার পজিটিভ আসে। তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার উড়াহাট গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা এবং এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে এ নিয়ে বাংলাদেশ পুলিশের সাত জন সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App