করোনায় গুজব ও অপপ্রচার

আগের সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা ও জীবন-জীবিকার বিষয় গুরুত্ব পাক

পরের সংবাদ

হাটহাজারীতে ৩৭৫টি দোকানের ভাড়া মওকুফ

প্রকাশিত: মে ৯, ২০২০ , ৫:৫০ অপরাহ্ণ আপডেট: মে ৯, ২০২০ , ৫:৫০ অপরাহ্ণ

করোনা পরিস্থিতিতে চট্টগ্রাম নগরীর সাথে লাগোয়া হাটহাজারী উপজেলা সদরে দুটি মার্কেটের দু’মাসের ভাড়া মওকুফ করেছেন মার্কেটের মালিক সরওয়ার মোরশেদ। শনিবার (৯এপ্রিল) সকালে এন জহুর শপিং সেন্টার এবং সিটি সেন্টারেরর মালিক সরওয়ার মোর্শেদ মার্কেটের দোকানদারদের সঙ্গে বৈঠক করে এ ঘোষণা দেন তিনি। একই সঙ্গে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মার্কেট বন্ধ রাখার কথা বলেন।

দুই মার্কেটের মালিক সরওয়ার মোর্শেদ বলেন, করোনাভাইরাস পরিস্থিতির কারণে ব্যবসা-বাণিজ্য বন্ধ রয়েছে।তাই মানবিক দিক চিন্তা করে আমার মালিকানাধীন দুই মার্কেটের ৩৭৫টি দোকানের এপ্রিল ও মে মাসের দোকান ভাড়া মওকুফ করা হয়েছে। একই সাথে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মার্কেট বন্ধ থাকবে।

সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন বলেন, প্রায় দুই মাস ধরে ব্যবসা হচ্ছে না। দোকানদাররা খুব কষ্টের সঙ্গে জীবনযাপন করছে। ব্যবসায়ীদের কথা চিন্তা করে মার্কেট মালিক কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নিয়েছে, মানবিক দৃষ্টিকোণ থেকে তার কোন তুলনায় নেই।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়