বাফুফের জরুরি সভা বাতিল

আগের সংবাদ

করোনা কালে তামাকজাত দ্রব্য নিষিদ্ধ করতে হবে

পরের সংবাদ

সাংবাদিকদের জন্য পোশাক ব্র্যান্ড র-ন্যাশনের পিপিই

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ৯, ২০২০ , ৮:৪৭ অপরাহ্ণ

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সহায়তায় গণমাধ্যমকর্মীদের জন্য বেশকিছু পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশীয় পোশাক ব্র্যান্ড র-ন্যাশন।

গত কয়েকদিন ধরে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদেরকে এসব পিপিই দেয়া হচ্ছে। এছাড়া বিভিন্ন হাসপাতাল ও চিকিৎসক ও নার্সদের মাঝেও পিপিই বিতরণ করেছে প্রতিষ্ঠানটি

প্রাথমিকভাবে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ), ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশান (ডুরা), বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ও বাংলা নিউজসহ বেশ কয়েকটি সাংবাদিক সংগঠন ও গণমাধ্যম প্রতিষ্ঠানের জন্য এসব পিপিই দেয়া হয়েছে। পরবর্তীতে আরও পিপিই সরবরাহ করা হবে বলেও ব্র্যান্ড কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে।

পিপিই হস্তান্তরের সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম, র-ন্যাশন-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের সহকারি ব্যক্তিগত সচিব রিসাদ মোর্শেদ, ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোশিয়েশনের (ডুরা) প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ডিআরইউ সদস্য শাহেদ শফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় র-ন্যাশন-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ বলেন, ‘বর্তমান করোনা পরিস্থিতিতে সবচেয়ে ঝুঁকির মধ্যে থেকে দায়িত্বপালন করছেন গণমাধ্যমকর্মীরা। আমরা বিষয়টি বিবেচনা করে তাদের জন্য এই পিপিইগুলো হস্তান্তর করেছি। এর আগেও আমরা বিভিন্ন পেশাজীবী ও গণমাধ্যম প্রতিষ্ঠানকে পিপিই বিতরণ করেছি। পর্যায়ক্রমে আমরা আরও কিছু পিপিই তাদের সরবরাহ করবো।’

পিআর