দেশে ইন্টারনেট ঝুঁকিতে ১ কোটি ২০ লাখ শিশু

আগের সংবাদ

টিসিবির তেল কালোবাজারি: সাবেক ছাত্রলীগ নেতা আটক

পরের সংবাদ

সাংবাদিক আসলাম রহমানের মৃত্যুতে নানা মহলের শোক

প্রকাশিত: মে ৮, ২০২০ , ৮:০০ অপরাহ্ণ আপডেট: মে ৮, ২০২০ , ৮:০০ অপরাহ্ণ

দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার আসলাম রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রীতি সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ আইজিপি ড. বেনজীর আহমেদ। এর আগে শোক প্রকাশ করেন ভোরের কাগজ এর প্রকাশক সাবের হোসেন চৌধুরী ও সম্পাদক শ্যামল দত্ত।

বৃহস্পতিবার (৭ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে স্ট্রোক করে তিনি মারা গিয়েছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর এবং তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

শুক্রবার (৮ মে) জুম্মার নামাজের পর মাদারীপুরের কালকিনীতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজায় সীমিত পরিসরে অংশ নেয় আত্মীয়-স্বজন ও এলাকার মানুষ।

আসলাম রহমান দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসাও নিয়েছেন। সম্প্রতি তার শ্বাসকষ্টসহ করোনার কিছু উপসর্গ দেখা দেয়ায় নিশ্চিত হওয়ার জন্য তার পরীক্ষা করা হয়। বুধবার (৬ মে) তার করোনার রিপোর্ট নেগেটিভ আসে।

পরদিন রাতে হঠাৎ করে তার অবস্থার অবনতি হলে তাকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

আসলাম রহমান একজন কবি। ‘জ্যোস্নার শহরে একা’ নামে তার একটি কাব্যগ্রন্থ রয়েছে। এ ছাড়া সাংবাদিকতা শুরুর আগে তিনি গানও করতেন। ‘যখনই আকাশ দেখবে, দেখবে তারারা ভাসছে’ নামে তার একটি গানের অ্যালবামও রয়েছে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়