×

সারাদেশ

প্রাইভেটকারে ব্যতিক্রমী উপায়ে গরু চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২০, ১০:৪০ পিএম

প্রাইভেটকারে ব্যতিক্রমী উপায়ে গরু চুরি

এভাবেই গরু চুরি করা হয়েছিল। ছবি: ভোরের কাগজ।

কিশোরগঞ্জের তাড়াইলে প্রাইভেটকার ও দুইটি গরুসহ এক চোরকে গ্রেপ্তার করেছে তাড়াইল থানার পুলিশ। বৃহস্পতিবার (৭ মে) ভোর রাত সেহরির সময় পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গরু চুরির ঘটনাটি টহলরত পুলিশ টের পেয়ে উপজেলার শাহবাগ উত্তরপাড়া জামে মসজিদের পাকা রাস্তায় প্রাইভেটকারটি ধাওয়া করে। পরে রেজি নং-ঢাকা মেট্রো- গ- ১২-৮৭৩২ সাদা রংয়ের প্রাইভেটকারের ভেতর থেকে দুটি গরুসহ পঞ্চগড় জেলার আটোয়ারী থানার কালিকাপুর গ্রামের খাদেনুল ইসলামের ছেলে জয়নাল হককে গ্রেপ্তার করে। এসময় গাড়ির চালক ও অন্য এক চোর পালিয়ে যায়।

পুলিশ সূত্র জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের নূরুল ইসলাম ও কামাল মিয়া গোয়াল ঘর থেকে দুটি গরু চোরি করে প্রাইভেটকারের বিতরে ভরে পাশ্ববর্তী উপজেলা নান্দাইলের দিকে যাচ্ছিল এই চক্রের গাড়িটি। তাড়াইল থানার উপপরিদর্শক মাসুদ আনোয়ার আকন্দের নেতৃত্বে টহলরত পুলিশ শাহবাগ মোড়ে প্রাইভেটকারটি থামানোর জন্য সিগন্যাল দিলে তা অমান্য করে  চালক প্রাইভেটকারটি দ্রুত চালিয়ে যায়। তখন পুলিশের সন্দেহ হলে  প্রাইভেটকারটিকে ধাওয়া করে প্রাইভেটকার ও দুটি গরুসহ চোরকে জব্দ করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার বেলা ১১ টা ৩০ মিনিটের দিকে গরুর মালিক নূরুল ইসলাম বাদী হয়ে তিনজনকে আসামী করে তাড়াইল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাড়াইল থানার উপপরিদর্শক মাসুদ আনোয়ার আকন্দ বলেন, গরুর মালিক তিনজনকে আসমী করে ৩৮০/৪১১ দন্ডবিধির ধারায় থানায় মামলা দায়ের করেন। পরে গ্রেপ্তারকৃত আসামীকে দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। বাকি আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App