×

সারাদেশ

এবার শরীয়তপুরে চালসহ চেয়ারময়ান আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২০, ১০:১৭ পিএম

এবার শরীয়তপুরে চালসহ চেয়ারময়ান আটক

চেয়ারম্যান সামসুদদোহা রতন।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আরশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুদদোহা রতনকে ৩৫ বস্তা মৎস্য ভিজিএফ এর চালসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, মৎস্য ভিজিএফ বিতরণে অনিয়মের অভিযোগ পেয়ে এনএসআই'র ফিল্ড অফিসার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি দল আরশি নগর ইউনিয়নে যায়। তারা অভিযোগের সত্যতা পেয়ে চাল পরিমাপ করে জেলেদের কম দেয়া ৩৫ বস্তা উদ্বৃত্ব পায়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীভকে জানালে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাল জব্দ ও চেয়ারম্যান সামসুদ্দোহা রতনকে গ্রেপ্তারের নির্দেশ দেন।

‌স‌খিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ব‌লেন, সাংবাদ পে‌য়ে তা‌কে চাল সহ আটক করে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। এ ঘটনায় সখিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ছাড়া বৃহস্পতিবার (৭ মে) স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে চাল বিতরণে অনিয়মের অভিযোগে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন ও ৩ নং ওয়ার্ডের সদস্য মো: মোফাজ্জেল ব্যাপারী ও ৯ নং ওয়ার্ডের সদস্য শামীম বেপারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App