×

সারাদেশ

চৌগাছায় অটিস্টিক শিশুরা পেলো সরকারি উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২০, ০৫:১৬ পিএম

চৌগাছায় অটিস্টিক শিশুরা পেলো সরকারি উপহার

ছবি: প্রতিনিধি

যশোরের চৌগাছার পাশাপোল শহীদ মশিয়ূর রহমান অটিস্টিক প্রতিবন্দ্বী স্কুলের ২৭ জন শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য সামগ্রী বিতরণ করলেন চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল উসলাম। বুধবার (৬ মে) দুপুর ১২টায় ওই স্কুল প্রাঙ্গনে শিশুখাদ্য বিতরণ করা হয়।

স্কুলটিতে মোট শিক্ষার্থীর সংখ্যা ১৪১ জন। অটিস্টিক শিশুদেরকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪শ গ্রামের একটি মিল্কভিটার দুধ, ৫শ গ্রাম সুজি ও ৫শ গ্রাম করে চিনি শিশুখাদ্য হিসেবে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে বাকি সকল শিক্ষার্থীদেরকে দেয়া হবে। কিছুদিন পরে এসব শিশুদের খাদ্য কেনার জন্য সরকারি নগদ অর্থও সহায়তা দেয়া হবে বলেও জানালেন নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম।।

যশোরের চৌগাছার সিংহ পুরুষ শহীদ মশিয়ুর রহমানের নামে ২০১৫ সালে এ স্কুলটির যাত্রা শুরু হয়। অতিদ্রুতই সেটি সরকারি অনুমোদন পাবে বলেও আশা প্রকাশ করেন স্কলুটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি অবায়দুল ইসলাম সবুজ।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টুসহ স্কুলটির সকল শিক্ষক-কর্মচারি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App